ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

নির্দলীয় সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ২২ সেপ্টেম্বর ২০১৮

নির্দলীয়,নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বলে মন্তব্য করছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। একইসঙ্গে খালেদা জিয়ার মুক্তি, সংসদ ভেঙে দেওয়া ও নির্বাচন কমিশনের পুনর্গঠন ছাড়া নির্বাচন করার যে উদ্যোগ সরকার নিচ্ছেন, এখানেও সরকার ব্যর্থ হবে বলে মন্তব্য করেন তিনি।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এমন্তব্য করেন। আওয়ামী লীগের নির্বাচনের প্রচারণা তিনি বলেন, ট্রেন পথে নির্বাচনী প্রচারণায় জনগণের ধাক্কা খেয়েছে। জনগণ বিরক্ত হয়েছে। ওখান থেকে ব্যর্থ হয়ে এখন সড়ক পথে যাচ্ছে। সড়কপথেও ব্যর্থ হবে। যেমন দেশ চালাতে, আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে ব্যর্থ হয়েছে। ঠিক এগুলো প্রত্যেকটা কাজেই ব্যর্থ হবে।

রিজভী অভিযোগ করেন,‘একুশে আগস্ট গ্রেনেড হামলার মামলায় তারেক রহমানকে ফাঁসানোর জন্য নিজেদের দলের লোক,যিনি অবসরে গেছেন তাকে ডেকে প্রমোশনের পর প্রমোশন দিয়ে তারেক রহমানের নাম সেখানে যোগ করা হয়েছে।

এক এগারো সরকার তদন্ত করে তারেক রহমানের নাম পায়নি। অথচ আওয়ামী লীগ ২০০৯ সালে ক্ষমতায় এসে নজিরবিহীনভাবে পছন্দের তদন্তকারী কর্মকর্তা কাহার আখন্দকে অবসর থেকে ডেকে এই মামলার পুনঃতদন্তের ভার দেয়। সে বিচারকের কাছ থেকে মামলাটি ফেরত এনে পুনঃতদন্তের নামে তারেক রহমানকে মামলায় জড়িয়ে ষড়যন্ত্রের যাত্রা শুরু করে’।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি