ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

আওয়ামী লীগ জনগণকে নিরাপদে রেখেছে: মতিয়া চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২১, ১৮ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ খুব ভালোভাবে পরিচালিত হয়েছে এবং হচ্ছে। আর তাইতো জনগণ এখন শান্তিতে আছেন।    

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভায় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের শাসনামলে সাধারণ জনগণ মায়ের কোলের সন্তানের মতই নিরাপদে জীবনযাপন করছেন।  

একজন মা যেমন তাঁর সর্বশক্তি দিয়ে, প্রয়োজনে জীবনবাজি রেখে সন্তানকে হেফাজতে রাখেন ঠিক তেমনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের জনগণকে হেফাজতে রাখতে সর্বদায় ভাবেন। 

মঙ্গলবার গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে ছাতা মাথায় নকলা উপজেলার গড়েরগাঁও মোড়, লাভা, শিববাড়ী, বিহারীর পাড়, খারজান, চিথলিয়া, গনপদ্দী, কায়দা এলাকার পাগলী মার্টেকসহ অন্তত দশটি গুরুত্বপূর্ণ স্থানে নির্বাচনী পথসভা করেন তিনি।

মন্ত্রী তাঁর বক্তব্য দানকালে শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, নিরাপত্তা ও যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক উন্নয়নসহ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে পুনরায় নৌকা প্রতীকে ভোট চান।

তাছাড়া উপস্থিতিদের প্রতিজনে অন্তত ৮ থেকে ১০টি করে নৌকার জন্য ভোট সংগ্রহ করতে নির্দেশক্রমে অনুরোধ করেন তিনি।  

প্রতিটি নির্বাচনী পথ সভায় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর সাথে উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ এবং নৌকা প্রেমী হাজারও নারী পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

কেআই/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি