ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সম্মাননা সম্মিলন স্থগিত 

প্রকাশিত : ১৩:০৬, ৩ মে ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সম্মাননা সম্মিলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আজ শুক্রবার। কিন্তু জাতীয় দূর্যোগ ঘূর্ণিঝড় ‘ফণী’র কারণে সম্মাননা সম্মিলনটি স্থগিত করা হয়েছে।

সম্মাননা সম্মিলন আয়োজক কমিটির পক্ষে রাহুল বড়ুয়া জানান, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া নিজেই সম্মাননা সম্মিলনটি স্থগিত করতে আয়োজকদের নির্দেশ দিয়েছেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে রাহুল বড়ুয়া জানান, ঘূর্ণিঝড় ‘ফণী’ একটি জাতীয় দূর্যোগ। সবার উচিত এ দূর্যোগ মোকাবেলায় একসঙ্গে কাজ করা। এ অবস্থায় সম্মাননা সম্মিলন আয়োজন করা কোনভাবেই প্রত্যাশিত নয়।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় ফণী’র কারণে যে কোনও দুর্যোগ মোকাবিলায় সরকারি কর্মকর্তা-কর্মচারি ও নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেওয়ার পরপরই তিনি (ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া) তার সম্মাননা স্থগিতের নির্দেশনা প্রদান করেন।

সম্মাননা সম্মিলন আয়োজক কমিটির পক্ষে রাহুল বড়ুয়া বলেন, সফলভাবে ঘূর্ণিঝড় ফণীকে মোকাবেলা করার পরে সুবিধাজনক সময়ে আরও বড় পরিসরে আমরা সম্মাননা সম্মিলনটি সম্পন্ন করব। পরবর্তী তারিখ ও স্থান সবাইকে জানানো হবে।

প্রসঙ্গত, চলতি বছরের ৪ মার্চ বাংলাদেশ আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী নিযুক্ত হন। সে উপলক্ষে তাকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল তার সুহৃদ ও শুভার্থীরা। এ উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে ব্যাপক কর্মসূচিও গ্রহণ করা হয়েছিল।

আআ//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি