ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

অঁরিকে আমি পছন্দ করি, তাঁর বিপক্ষে লড়াইটা হবে অদ্ভুত: এমবাপে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০১, ৯ জুলাই ২০১৮ | আপডেট: ১২:০২, ৯ জুলাই ২০১৮

সেন্ট পিটার্সবার্গে কাল মঙ্গলবার মুখোমুখি হচ্ছে ফ্রান্স-বেলজিয়াম। এবারের অঘটনের বিশ্বকাপ আসরে এই ম্যাচটি বাড়িত উন্মাদনা সৃষ্টি করেছে ক্রীড়ামোদিদের মধ্যে। সেমিফাইনাল হলেও বাংলাদেশ সময় রাত ১২ টায় শুরু হওয়া এই ম্যাচটিকেই কার‌্যত ফাইনাল হিসেবে ধরে নিচ্ছে ফুটবল ফ্যানরা।

বেলজিয়ামের বিপক্ষে ফাইনালে ওঠার লড়াইয়ে তাদের ডাগআউটে স্বদেশি বিশ্বকাপ জয়ী তারকা থিয়েরি অঁরির মুখোমুখি হওয়াটা অদ্ভুত হবে বলে জানিয়েছেন ফ্রান্সের ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

১৯৯৮ সালে নিজেদের মাঠে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন অঁরি। দেশটির হয়ে ১২৩টি ম্যাচ খেলা সাবেক তারকা স্ট্রাইকার ২০১৬ সাল থেকে বেলজিয়াম দলের কোচ রবের্তো মার্তিনেসের সহকারী হিসেবে দায়িত্ব পালন করছেন। আর এই কারণেই সেমি-ফাইনালে নিজ দেশের বিপক্ষে শিবিরে থাকতে হচ্ছে তাকে।   

অঁরির খেলার ধরনে এমবাপের মুগ্ধতা অনেক দিনের। পূর্বসূরির বিপক্ষে লড়াইয়ের ভাবনায় তাই মিশ্র অনুভূতি কাজ করছে বলে জানালেন দারুণ ফর্মে থাকা এই খেলোয়াড়।

‘অঁরির সঙ্গে আবারও দেখা হওয়াটা হবে অদ্ভুত। তিনি এমন কেউ যাকে আমি অনেক পছন্দ করি।…তিনি ছিলেন বড় মাপের একজন খেলোয়াড়। তিনি আমাকে অনুপ্রাণিত করেছেন। তিনি ফরাসি। তবে তিনি থাকবেন প্রতিপক্ষের বেঞ্চে। নিশ্চিতভাবে এটা তার জন্যও অস্বাভাবিক হবে।’

দলকে শেষ চারে ওঠানোয় বড় অবদান রয়েছে এমবাপের। তিনটি গোল করার পাশাপাশি দেখিয়েছেন দারুণ পারফরম্যান্স।

সূত্র : গোলডটকম।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি