ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অভিনয় নয়, নিজের পক্ষে যুক্তি নেইমারের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৭, ৪ জুলাই ২০১৮ | আপডেট: ১১:১৮, ৪ জুলাই ২০১৮

সারাবিশ্বজুড়েই সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। প্রতিপক্ষের খেলোয়াড়দের বিভ্রান্ত করতে অতিরিক্ত অভিনয় করায়, নেইমারের সমালোচনায় মুখর বিশ্বের সাবেক ফুটবলার থেকে শুরু করে ফুটবল যোদ্ধারা। তবে অভিনয় নিয়ে সারাবিশ্ব যাই বলুক না কেন নেইমার বলছেন, ব্যথা সহ্য করতে পারেন না তিনি। আর তাই মাটিতে লুটিয়ে পড়লেই গড়াগড়ি করেন।

মেক্সিকোর বিপক্ষে খেলার সময় হঠাৎ গড়াগড়ি শুরু করেন নেইমার। মেক্সিকোর মিগুয়েল লায়োন তার গোড়ালিতে পা রেখে ফুটবল আনার সময়, পায়ে আঘাত পান নেইমার। আর সেই আঘাত সহ্য করতে না পেরেই গড়াগড়ি দেন নেইমার।

এদিকে খেলাপরবর্তী সংবাদ সম্মেলনে মেক্সিকান কোচ জোয়ান কার্লোস ওসোরিও বলেন, পেরিস সেইন্ট জার্মেইনের ফুটবলার নেইমার অতিরিক্ত অভিনয় করেন, যা ফুটবলের খারাপ নজির।

নিজের পক্ষে যুক্তি তুলে ধরে, নেইমার বলেন, ‘আমার সঙ্গে যা ঘটেছে, তা জটিল। আমি ব্যথা সহ্য করতে পারি না।’এদিকে মেক্সিকোর কোচ ও দলটির দিকে আঙ্গুল তাক করে নেইমার বলেন, তারা মাঠে নামার পূর্বেই নানা কথা বলে আমাকে মানষিক চাপে রেখেছিল। কিন্তু শেষ পর্যন্ত তারা বাড়ির টিকিট ধরেছে।’

এদিকে নেইমারের পক্ষে দাঁড়িয়েছে কোচ নেইমারও। তার কথায়, ‘নেইমার অসাধারণ ফুটবলশৈলি উপহার দিয়ে যাচ্ছেন। তার প্রতি সবসময় সমর্থন থাকবে। মেক্সিকোকে তো একাই ধসিয়ে দিয়েছে নেইমার। তার কল্যাণেই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল। দলও উঠে গেছে শেষ আটে।’

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি