ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে বিএনপি : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৮, ৬ জুলাই ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘এই করোনাকালেও বিএনপি আজগুবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে।’

তিনি আজ সোমবার তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে একথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি দুর্নীতিতে পরপর পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। লুটপাটের জন্যই নির্বাচন ও রাজনীতিতে জনগণের কাছে তারা প্রত্যাখ্যাত হয়েছে।

সেতুমন্ত্রী আরও বলেন, তাদের কথা শুনে মনে হয় পূর্নিমার রাতেও বিএনপি অমবশ্যার অন্ধকার দেখতে পায়। এ সময় বিএনপিকে বিভাজন ও বৈরিতার রাজনীতি পরিহার করে করোনা প্রতিরোধের লড়াইয়ে সহযোগিতা করারও আহ্বান জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতিবাজ যেই হোক, শেখ হাসিনা সরকার শূন্য সহিষ্ণুতা নীতিতে অটল।

যশোর ও বগুড়া উপনির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, করোনাকলেও সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে বিশ্বের অনেক দেশেই জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচন হয়েছে। তারপরও বলবো এটা সম্পূর্ণ নির্বাচন কমিশনের এখতিয়ার। সরকারের এতে কোন হাত নেই।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী দিনদিন সরকার সুরক্ষা সামগ্রী বাড়াচ্ছে, ভেন্টিলেশন ব্যবস্থা, ডাক্তার সংখ্যা বৃদ্ধি করছে জানিয়ে বলেন, সরকারের সমন্বিত ও দক্ষতার করণেই এসব হচ্ছে অথচ বিএনপির কার্যক্রম শুধু বিবৃতির মধ্যেই সীমাবদ্ধ।
এসএ//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি