ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আর্জেন্টিনার স্নায়ুক্ষয়ী ম্যাচ শেষে হাসপাতালে ম্যারাডোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১০, ২৭ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার প্রথম খেলা থেকেই ভিআইপি গ্যালারিতে বসে উপভোগ করে আসছেন দলটির বিশ্বকাপজয়ী কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা।  আর্জেন্টাইন ফুটবল যদি হয় আবেগর অপর নাম ডিয়েগো ম্যারাডোনা তাহলে সেই আবেগের চূড়ামণি। মেসিদের নানাভাবে প্রেরণা জোগানোর চেষ্টা করেছেন আর্জেন্টিনার এই ফুটবল কিংবদন্তি।

প্রথম দু’ম্যাচে উত্তরসূরীদের পারফরম্যান্স হতাশা করলেও মঙ্গলবার রাতে আর্জেন্টিনার বাঁচা-মরার লড়াইয়ে লিওনেল মেসিদের ঘুরে দাঁড়ানোয় বাঁধভাঙা উল্লাস করেছেন ম্যারাডোনা। তবে এতটা বোধ হয় কেউ আশা করেনি। আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচ শেষে এ কিংবদন্তিকে যেতে হয়েছে হাসপাতালে!

এই ম্যাচে মেসিদের ওপর পাহাড়সমান চাপ ছিল। ম্যারাডোনা যেন মাঠের বাইরে থেকেও সেই চাপের ভাগটুকু নিয়েছেন! গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে প্রথমার্ধে লিওনেল মেসির দুর্দান্ত গোলের পর আনন্দে যেন আত্মহারা হয়ে যান তিনি। দু’হাত প্রসারিত করে আকাশের দিকে তাকিয়ে উদযাপন করতে দেখা যায় ৮৬’র বিশ্বকাপজয়ী এই গ্রেটকে।

এরপর ম্যাচের বিভিন্ন সময়ে দাঁড়িয়ে-বসে নানা ভঙ্গিতে খেলা উপভোগ করেছেন তিনি। তবে ম্যাচের শেষ মুহূর্তে মার্কোস রোহোর জয়সূচক গোলটির পর উল্লাসে যেন ফেটে পড়েন সর্বকালের সেরা এ খেলোয়াড়। তবে উদযাপনের আতিশয্যে তিনি খানিকটা অসুস্থ হয়ে পড়েন, সেজন্য তাকে হাসপাতালেও নেওয়া হয়।

মাঠের প্যারামেডিকেল কর্মীরা ম্যারাডোনার রক্তচাপ মাপার পর অ্যাম্বুলেন্সে করে তাকে স্থানীয় হাসপাতালে পাঠিয়েছেন। তবে ম্যারাডোনাকে ঠিক কী কারণে হাসপাতালে পাঠানো হয়েছে তা জানা যায়নি। তবে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘ইন্ডিপেন্ডেন্ট’ এক সূত্র মারফত জানিয়েছেন, ম্যারাডোনা আপাতত সুস্থ আছেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি