ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

একুশের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সিইও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৯, ১৪ এপ্রিল ২০২০ | আপডেট: ০৯:৪৪, ১৪ এপ্রিল ২০২০

একুশে টেলিভিশনের ২১ এ পদার্পণ উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা পীযূষ বন্ধ্যোপাধ্যায়। ১৪ এপ্রিল একুশের প্রতিষ্ঠাবার্ষিকীতে দেয়া এক বাণীতে শুরুতেই একুশে পরিবারের পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা জানান।

বাণীতে তিনি বলেন, আজ একুশে টেলিভিশন পদার্পণ করলো ২১তম বর্ষে। আজ আনন্দ-আয়োজনের দিন। আকাঙ্খা ছিলো মুজিববর্ষ উদযাপনের মধ্যে জন্মদিন পালন করবো সর্বোচ্চ আড়ম্বড়ে। কিন্তু দেশের এই কঠিন সময়ে আমরা সকল আনন্দ-আয়োজন থেকে বিরত থাকছি। আনন্দ আয়োজনের জন্য বরাদ্দ অর্থ আমরা দুঃখীজনদের কাছে পৌঁছে দেব একুশে পরিবারের পক্ষ থেকে, প্রিয় দর্শকদের পক্ষ থেকে। 

বানীতে তিনি আরও বলেন, এই কঠিন সময় একদিন শেষ হবে নিশ্চয়। এই ঘোর অমানিশা কেটে উজ্জ্বলতর সূর্য উঠবে অবশ্যই। আমরা সেই নবজীবনের প্রাতে একসঙ্গে জীবনের জয়গান গাইব। আপনারা সবসময় একুশের সঙ্গে ছিলেন, আছেন, থাকবেন সামনের দিনগুলোতেও। সুস্থ থাকুন। সবার মঙ্গল হোক।

উল্লেখ্য ২০০০ সালের ১৪ এপ্রিল বাংলার চিরায়ত উৎসবের দিন নববর্ষে তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক ঘোষণার মধ্য দিয়ে একুশে টেলিভিশন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই একুশে টেলিভিশন বস্তুনিষ্ঠ সংবাদ, বৈচিত্র্যময় অনুষ্ঠানের সৌন্দর্য্য ছড়িয়ে জয় করে কোটি দর্শকের মন।

বিএনপি-জামায়াতের কূটকৌশলে ২০০২ সালের ২৯ শে আগস্ট বন্ধ হয়ে যায় কোটি মানুষের ভালোবাসার একুশে। ২০০৬ সালের ১লা ডিসেম্বর আদালতের রায়ের পর ২০০৭ সালে নতুন শক্তিতে বলিয়ান হয়ে আবারও সম্প্রচারে আসে একুশে টেলিভিশন। সেই থেকে অদ্যবধি দুর্বৃত্তদের ষড়যন্ত্র আর নানান ঘাত-প্রতিঘাত ডিঙিয়ে এগিয়ে চলেছে গণমানুষের একুশে।

দেশের জনপ্রিয় এই টিভি স্টেশনে খবর ছাড়াও প্রচারিত হচ্ছে খবরের বিশ্লেষণধর্মী টকশো অনুষ্ঠান ‘একুশের রাত’। এছাড়াও ‘খোলা জানালা’ অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ের উপর বিশেষজ্ঞ মতামতসহ দেখতে পাবেন নানা বিশ্লেষণ। 

এ ছাড়াও একুশে টেলিভিশনে রয়েছে বিভিন্ন বিনোদনধর্মী অনুষ্ঠানমালার আয়োজন। রান্না বিষয়ক অনুষ্ঠান- সেরা নারীর সেরা রান্না, মজার টিফিন চাই; কমেডি শো- মামাভাগ্নের বৈঠকখানা; লাইফ স্টাইল বিষয়ক অনুষ্ঠান- বিয়ের রাজকন্যা, রুপ লাবণ্য, প্রবাস জীবন; গানের অনুষ্ঠান- ফোক মোমেন্টেস, মিউজিক এক্সপ্রেস, গানের ওপারে; স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান- হেলদি লাইফ, দ্য ডক্টরস ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। 

এছাড়াও ইসলামী জিজ্ঞাসা, একুশের সকাল, ই-টেক, ভাইরাল শো দর্শকদের তথ্য বিনোদনের খোরাক জোগাচ্ছে নিয়মিতই। এসব অনুষ্ঠানের পাশাপাশি বৈচিত্র্যময় নাটক ও সিনেমা একুশের দর্শকদের মন রাঙিয়ে চলেছে সেই প্রতিষ্ঠালগ্ন থেকেই।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি