ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এবার ধানমন্ডিতে দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫১, ৩ নভেম্বর ২০১৮ | আপডেট: ১০:৩৭, ৪ নভেম্বর ২০১৮

ভারতের চেইন রেস্টুরেন্ট ‘দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি’ এবার ধানমন্ডিতে চালু করতে যাচ্ছে নিজেদের তৃতীয় শাখা। সাত মসজিদ রোডের ইম্পেরিয়াল আমিন সেন্টারের সপ্তম তলায় অবস্থিত এই শাখা। আগামী ১৫ নভেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে শাখাটির কার্যক্রম শুরু হবে।

সেদিন রেস্টুরেন্টটির উদ্বোধন করবেন বাংলাদেশে রেস্তোরাঁটির ফ্র্যাঞ্চাইজি মালিক এসআর গ্রুপের চেয়ারম্যান জি.এম. সিরাজ। আরো উপস্থিত থাকবেন এসআর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আসিফ রব্বানী এবং ফ্র্যাঞ্চাইজারের পক্ষে ইউম্যাক হসপিটালিটির পরিচালক দিনেশ চন্দ্র কাপরী।

এর আগে রাজধানীর যমুনা ফিউচার পার্কে প্রথম শাখার মাধ্যমে বাংলাদেশে যাত্রা আরম্ভ করে দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি। এরপর গুলশান ২ নম্বরে চালু হয় এদের দ্বিতীয় শাখা। বাংলাদেশে কার্যক্রম শুরর পর থেকে বিদেশের শাখাগুলোর মতো এখানেও ভোজন রসিকদের কাছে দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে রেস্টুরেন্টটি।

ভোজন রসিকদের প্রত্যাশা ও ভালোবাসা বিবেচনায় রেখে তৃতীয় ব্রাঞ্চ উদ্বোধন উপলক্ষ্যে থাকবে স্পেশাল অফার। আগামী ১৫ নভেম্বর থেকে ধানমন্ডির নতুন ব্রাঞ্চে ‘বাই থ্রি গেট ওয়ান’ অফার থাকবে। চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

প্রসঙ্গত, দিল্লি, নয়ডা, গৌরগাঁ, আহমেদাবাদ, চেন্নাই, জয়পুর, জালানধার, পুনে, রানচি, ভারানাসি, ব্যাংকক, মসকটসহ বিভিন্ন দেশের শহরে রয়েছে ‘দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি’। এ ছাড়া রেসিপিতে রয়েছে ৪৫০টির বেশি মজাদার কাবাব।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি