ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কাজী-অ্যাসপারাগাসে শিক্ষার্থীদের জন্য ১৫% মূল্যছাড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ৬ নভেম্বর ২০১৮

রাজধানীর মিরপুরের কাজী-অ্যাসপারাগাস ফুড আইল্যান্ডে শিক্ষার্থীদের জন্য চলছে ১৫ শতাংশ মূল্যছাড়। ফুড আইল্যান্ডের ৪০টিরও বেশি দোকানে শিক্ষার্থীরা নিজেদের শিক্ষার্থী পরিচয়পত্র দেখিয়ে এই মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

২০১৪ এর পহেলা বৈশাখ সর্বপ্রথম একটি শাখা নিয়ে যাত্রা আরম্ভ করে কাজী ফুড আইল্যান্ড। প্রতিষ্ঠানটি শহরবাসীর নজর কাড়ে তাদের পূর্বাচল ৩০০ ফিটের শাখার মাধ্যমে। খুবই কম খরচে মানসম্পন্ন এবং স্বাস্থ্যকর খাবার এর আয়োজনের জন্য সবার প্রশংসা কুড়ায় কাজী ফুড আইল্যান্ড। তবে সেই শাখাটি বন্ধ করে দিতে হলে গত বছরের ২ ডিসেম্বর মিরপুরের মাটিকাটা রোডে নতুন করে যাত্রা আরম্ভ করে কাজী-অ্যাসপারাগাস ফুড আইল্যান্ড।

সম্প্রতি ফুড জোনটিতে শিক্ষার্থীদের জন্য ১৫ শতাংশ মূল্যছাড়ের ঘোষনা দেওয়া হয়েছে। ফুড জোনের রেসুরেন্টগুলোর প্রতিটি খাবারে পাওয়া যাবে এই মূল্যছাড়া। একই সাথে এই মূল্যছাড়ের মেয়াদ থাকবে আজীবন। এ বিষয়ে ফুড জোনটির অন্যতম উদ্যোক্তা ও কর্ণধার ফুয়াদ সাকী বলেন, “প্রায় সবধরনের ব্যবসাতেই শিক্ষার্থীদের জন্য মূল্যছাড় দেওয়া হয়। তবে আমরা ব্যতিক্রম হিসেবে এই মূল্যছাড় দিচ্ছি আজীবন। অর্থ্যাত আমাদের এই ফুড জোন যতদিন থাকবে ততদিন শিক্ষার্থীরা সব দোকানে সব ধরণের খাবারে এই বিশেষ ডিসকাউন্ট পাবেন”।

বাংলাদেশের প্রতিষ্ঠিত সব স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই অফারের আওতায় ডিসকাউন্ট পাবেন। তবে শিক্ষার্থীদের এই মূল্যছাড়ের সুবিধা পেতে হলে খাবার অর্ডারের সময় সাথে রাখতে হবে মেয়াদকালীন শিক্ষার্থী পরিচয় পত্র।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি