ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

কেন্দ্রীয় কমিটিতে স্থান পেতে অনশনে ছাত্রদলের বিবাহিতরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ৩০ অক্টোবর ২০১৯

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ছাত্র সংগঠন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেতে আমরণ অনশনের ডাক দিয়েছেন সংগঠনটির বিবাহিত নেতারা।

আজ বুধবার (৩০ অক্টোবর) সকাল ১১ টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তারা এই অনশন শুরু করেন। অনশনে ছাত্রদলের প্রায় ৩৫ জন নেতা উপস্থিত রয়েছেন। নেতারা বলেন, তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত এই অনশন চালিয়ে যাবেন।

অনশনে অংশ নিয়ে ছাত্রদলের সাবেক স্কুলবিষয়ক সম্পাদক আরাফাত বিল্লাহ খান বলেন, ‘এখানে যারা অনশনে বসেছেন এদের মধ্যে প্রায় ২৭ জন বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচনের জন্য নমিনেশন তুলেছিলেন। ওই সময় আমাদের বলা হয়েছিল, সভাপতি-সাধারণ সম্পাদক পদ না পেলেও কমিটির অন্যান্য পদে বিবাহিতরা আসতে পারবেন। কিন্তু আমরা এ বিষয়ে কোনো পদক্ষেপ দেখছি না। সেজন্য দাবি আদায়ে আমরণ অনশনে বসেছি।’

অনশনে আরো উপস্থিত ছিলেন, সাবেক সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি বিশ্বজিৎ ভদ্র ও মো. ফরিদ হোসেন খান, ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এইচ এম রাশেদ, ঢাকা মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক মো. আরমান হোসেন, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক কামাল আহমেদ, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক কৃষিবিষয়ক সহ-সম্পাদক মো. আনোয়ার আলম, ঢাবি ছাত্রদলের যুগ্ম-সম্পাদক শহিদুল ইসলাম ও সাইফুজ্জামান সাইফুল, ঢাবি এস এম হল ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্ববায়ক মো. মুজাহিদুর রহমান, তিতুমীর কলেজ ছাত্রদলের সহ-সভাপতি আরিফুর রহমান শিমুল, কেন্দ্রীয় কমিটির সাবেক যোগাযোগবিষয়ক সহ-সম্পাদক মাহমুদুল আলম শাহীন, কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য এম এ আজিজ, সাবেক মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক নিজাম উদ্দিনসহ প্রায় ৩৫ জন নেতাকর্মী উপস্থিত রয়েছেন।

টিআর/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি