ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জোড়া হলুদ কার্ড

কোয়ার্টার ফাইনালে দেখা যাবে না যাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০, ৫ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ২০১৮ এখন অন্তিম পর্যায়। ৩২টি দল নিয়ে শুরু হওয়া বিশ্বকাপে প্রি কোয়ার্টার ফাইনাল পর্ব শেষে দল সংখ্যা কমে দাঁড়িয়েছে আট। এই আটটি দলই শেষ চারে যাওয়ার লড়াইয়ে নামবে কোয়ার্টার ফাইনালে।
কোয়ার্টার ফাইনালের ম্যাচে বেশ কিছু তারকার সার্ভিস পাবে না সুইডেন-ব্রাজিলের মতো দলগুলি। কারণ জোড়া হলুদ কার্ড দেখার ফলে কোয়ার্টার ফাইনালের ম্যাচে ব্রাজিল, ফ্রান্স, ক্রোয়েশিয়া এবং সুইডেন নিজেদের দলের প্রধান ফুটবলারদের মিস করবেন।
কাসেমিরো
চলতি বিশ্বকাপে ভাল ছন্দে রয়েছেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার। গ্রুপ পর্যায়ের খেলায় একটি কার্ড দেখে ছিলেন কাসেমিরো। কিন্তু মেক্সিকোর বিরুদ্ধে প্রি কোয়ার্টার ফাইনালে আরও একটি কার্ড দেখেন তিনি। যার ফলে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিরুদ্ধে কাসেমিরোর সার্ভিস পাবে না ব্রাজিল।
মিকায়েল লাসটিগ
শেষ আটের লড়াইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে লাসটিগের সার্ভিস পাবে না সুইডেন। সুইত্জারল্যান্ডের বিরুদ্ধে শেষ ষোলোর ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ডটি দেখেন তিনি। ডিফেন্সে লাসটিগের না থাকা সমস্যায় ফেলতে পারে সুইডেনকে।
মাতুইদি
দু`টি হলুদ কার্ড দেখার ফলে উরুগুয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে মাতুইদির সার্ভিস পাবে না ফ্রান্স। মার্সেলো ব্রোজোভিচ: হলুদ কার্ডের প্রকোপ থেকে বাদ যাননি ক্রোয়েশিয়ার মিডফিল্ডার। দু`টি হলুদ কার্ড দেখায় কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন তিনি।
মার্সেলো ব্রোজোভিচ
হলুদ কার্ডের প্রকোপ থেকে বাদ যাননি ক্রোয়েশিয়ার মিডফিল্ডার। দু`টি হলুদ কার্ড দেখায় কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন তিনি।
সূত্র : মাই খেলা
এসএ/




Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি