ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

খালেদা জিয়া আবেদন করলে বিবেচনা করবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৫, ১৬ ফেব্রুয়ারি ২০২০

কিশোরগঞ্জের তাড়াইলে ইসলা‌মি ইজতেমায় স্বরাষ্ট্রমন্ত্রী

কিশোরগঞ্জের তাড়াইলে ইসলা‌মি ইজতেমায় স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া য‌দি আবেদন করেন, তাহলে সরকার তার প্যারোলে মু‌ক্তির বিষয়‌টি বিবেচনা করে দেখবে। 

রোবিবার (১৬ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের তাড়াইলে তিন দিনব্যাপী ইসলা‌মি ইজতেমার শেষ দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবাবে তি‌নি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কারাব‌ন্দি খালেদা জিয়ার অসুস্থতাকে সর্বোচ্চ গুরুত্ব দি‌য়ে তার চি‌কিৎসা ‌সেবা নি‌শ্চিত করছে সরকার। তার প‌রিবার কিংবা দলের পক্ষ থেকে প্যারোলে মু‌ক্তি চেয়ে কোনও আবেদন করা হয়নি। আবেদন পেলে সরকার সব‌দিক বিবেচনা করে সিদ্ধান্ত নেবে।

এর আগে বেলা ১২টায় হেলিকপ্টার যোগে তাড়াইল উপজেলার ইছাপশর-বেলংকা গ্রামে অনুষ্ঠিত ইজতেমা এলাকায় অবতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহর ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদের সভাপতিত্বে এ ইজতেমায় অংশ নেন হাজার হাজার মুসল্লি। 

ইজতেমায় প্রধান অতিথির বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিবিরোধী চলমান আন্দোলনকে সফল করতে সবার সহযোগিতা চান। তিনি বলেন, বাংলাদেশ অসম্প্রদায়িক দেশ। কিন্তু কোনও ধর্মকে কেউ কটাক্ষ করলে তা মেনে নেবে না সরকার। 

ইজতেমার শেষ দিকে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ। 

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান ও স্থানীয় রাজনৈতিক নেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি