ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

খালেদার ব্যাপারে কোনো কম্প্রোমাইজ নয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০০, ৩ অক্টোবর ২০১৯

দুর্নীতির মামলায় কারাগারে আটক বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তার ব্যাপারে কোনো কম্প্রোমাইজ নয়। 

গতকাল বুধবার রাতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে দলটির শীর্ষ পর্যায়ের এক অনির্ধারিত বৈঠকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী এ কথা বলেন। বৈঠকে উপস্থিত একাধিক নেতা গণমাধ্যমকে এ কথা নিশ্চিত করেছেন।

বুধবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেয়া বক্তব্যকে কেন্দ্র করে খালেদা জিয়ার মুক্তির গুঞ্জন তৈরি হয়। অনেকেরে ধারণা ছিল, তাহলে কি খালেদার জামিন মিলছে অবশেষে!

তবে সবার ধারণা পাল্টে দিয়েছেন প্রধানমন্ত্রী। সাফ জানিয়ে দিয়েছেন খালেদা মুক্তি নেই।

বৈঠকে কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, কোনো উল্টাপাল্টা কথা বলবেন না। তার বিষয়ে ‘নো কম্প্রোমাইজ’।

এ সময় চলমান দুর্নীতি ও মাদকবিরোধী অভিযান নিয়েও কথা বলেন শেখ হাসিনা। তিনি বলেন, দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য এই অভিযান চালাতে হবে। এই অভিযানে অভিযুক্তদের কেউ যেন শেল্টার (আশ্রয়) দেয়ার চেষ্টা না করে।

পরে বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমের সামনে অভিযানের বিষয়ে কথা বলেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বৈঠকে কারো নাম উল্লেখ করা হয়নি। তবে চলমান অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

বৈঠকে দলটির শীর্ষ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, দলটির সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।

আই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি