ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জয় রংপুর জেলা আ’লীগের ১ নম্বর সদস্য নির্বাচিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১, ২৭ নভেম্বর ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াাজেদ জয় এক নম্বর সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

নগরীর টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত এই কাউন্সিলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সভাপতি পদে এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও, একইদিনে অনুষ্ঠিত আওয়ামী লীগের রংপুর মহানগর শাখার ত্রিবার্ষিক কাউন্সিলে বর্তমান সভাপতি ষাফিউর রহমান সফি এবং বর্তমান সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুসারে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগনের নাম ঘোষণা করেন।

সম্মেলন গুলোতে এই চারটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগন প্রতিটি পদের জন্য একক প্রার্থীর পক্ষে ঐক্যমতে পৌছাতে না পারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ছয়জন এবং সাধারণ সম্পাদক পদে সাতজন প্রার্থী ছিলেন এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে দশ জন এবং সাধারণ সম্পাদক পদে ১১ জন প্রার্থী ছিলেন।

“জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কাউন্সিলরগণ এক নম্বর সদস্য হিসাবে নির্বাচিত করেছেন,” কাউন্সিলরদের ব্যাপক করতালির মাঝে রাত ৮টা ৫০ মিনিটে নানক কাউন্সিল ভেন্যুতে এই ঘোষণা দেন।

এ সময় রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী, এমপি, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা উপস্থিত ছিলেন।

এর আগে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, এমপি, এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, এমপি, এবং অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিকেলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর ও বেলুন উড়িয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিল উদ্বোধন করেন।

পরে উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং জাহাঙ্গীর কবির নানক প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন।

এর আগে সকাল থেকেই ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলরগণের আগমন শুরু হয়।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু বলেন, সজীব ওয়াজেদ জয়কে জেলা আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভুক্ত করায় রংপুর অঞ্চলের সর্বস্তরের জনগণের মধ্যে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হবে।

সূত্র: বাসস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি