ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ঢাকায় পৌঁছেছে সাহারা খাতুনের মরদেহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০০, ১১ জুলাই ২০২০

ঢাকায় এসে পৌঁছেছে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মরদেহ। শুক্রবার রাত ২টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার মরদেহ এসে পৌঁছায়। ইউএস বাংলার একটি বিশেষ ফ্লাইটে তার মরদেহ আনা হয়।

তার মরদেহ গ্রহণ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম  বাহাউদ্দিন নাছিম ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাহারা খাতুনের মরদেহ সিএমএইচে রাখা হয়েছে। সকাল ১১টায় জানাজা এবং শেষ শ্রদ্ধাঞ্জলির পর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রসঙ্গত, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন গত বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অসুস্থ সাহারা খাতুনকে গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুল্যান্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়।

জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

এরপর অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। পরে ২৬ জুন সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি