ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

তিন আসনের উপনির্বাচনে জাপার প্রার্থী ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৯, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৬:০৩, ১৭ ফেব্রুয়ারি ২০২০

উপনির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের- সংগৃহীত

উপনির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের- সংগৃহীত

তিন সংসদীয় আসনের উপ-নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের। আজ সোমবার জাতীয় পার্টির কো-চেয়ারম্যানদের সঙ্গে বৈঠক শেষে ঢাকা-১০, গাইবান্ধা-৩ এবং বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচনে প্রার্থী ঘোষণা করা হয়। পার্টি চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, ঢাকা-১০ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হচ্ছেন হাজী মো. শাহ জাহান। গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন পেয়েছেন মইনুর রাব্বী চৌধুরী এবং বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পেয়েছেন সাজন কুমার মিস্ত্রী।

এর আগে দলটির চেয়ারম্যান জিএম কাদেরের সভাপতিত্বে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু ও দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

উল্লেখ্য, আওয়ামী লীগের সংসদ সদস্য ইউনূস আলীর মৃত্যুতে ২৭ ডিসেম্বর গাইবান্ধা- ৩ ও মোজাম্মেল হোসেনের মৃত্যুতে ৯ জানুয়ারি বাগেরহাট-৪ এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে সংসদ সদস্য ফজলে নূর তাপস পদত্যাগ করায় ঢাকা-১০ আসন শূন্য হয়। জাতীয় সংসদের শুন্য ঘোষিত এই তিন আসনে উপ-নির্বাচন হবে ২১ মার্চ।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি