ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

দানবীর রণদা প্রসাদ সাহার জন্মজয়ন্তী আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫, ১৫ নভেম্বর ২০১৮

এশিয়া খ্যাত দানবীর রণদা প্রসাদ সাহার ১২২তম জন্মজয়ন্তী আজ ১৫ নভেম্বর। এ উপলক্ষে মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস, কুমুদিনী নাসিং স্কুল এ্যান্ড কলেজ ও কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে আলোচনা সভা, ভারতেশ্বরী হোমসের মেয়েদের বর্ণাঢ্য কুচকাওয়াজ, সেমিনার, কুমুদিনী হাসপাতালে রোগীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

এছাড়া কুমুদিনী হাসপাতালের নার্স ও ডাক্তারগণ তাদের প্রিয় জ্যেঠামনির জন্মদিন উপলক্ষে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড নানা সাজে সাজিয়ে সন্ধ্যায় মোম প্রদীপ প্রজ্বালন করবেন। একইদিন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের প্রতিষ্ঠাবার্ষিকীও নানা আয়োজনে পালন করা হবে বলে কুমুদিনী হাসপাতালের পরিচালক ডাঃ প্রদীপ কুমার রায় জানিয়েছেন।
অন্যদিকে রণদার জন্মজয়ন্তী উপলক্ষে প্রতিবছরের ন্যায় আগামী ১৯ নভেম্বর উত্থান একাদশী তিথিতে মির্জাপুর এলাকাবাসী রণদা নাট মন্দিরে রণদার কর্মজীবন ও কীর্তির ওপর ভিত্তি করে এক আালোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করবে। উক্ত সভায় প্রধান অতিথি থাকবেন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি