ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

‘দেশের স্বার্থের বিরুদ্ধে যারা লবিস্ট নিয়োগ করে তারা রাষ্ট্রদ্রোহী’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ১৯ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৪:২৫, ১৯ ফেব্রুয়ারি ২০২২

বিদেশে লবিস্ট নিয়োগের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংসের ষড়যন্ত্রকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন সম্মিলিত ওলামা সমাজ।

শনিবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে সম্মিলিত ওলামা সমাজের উদ্যোগে আয়োজিত ‘বিএনপি-জামায়াত কর্তৃক দেশ-বিরোধী লবিস্ট ফার্ম নিয়োগ, দেশ-বিরোধী কর্মকান্ড ওষড়যন্ত্রকারীদের বিচারের’ দাবীতে আয়োজিত এক মানববন্ধনে এ দাবী জানান তারা।

সম্মিলিত ওলামা সমাজের আহবায়ক হাফেজ মাওলানা সুলাইমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল মোমিন সিরাজী, শাইখ মুফতী আলমগীর হোসাইন, মাওলানা রবিউল ইসলাম সিদ্দিকী, মুফতী মো. সাইফুর রহমান, মাওলানা আব্দুস সালাম চরণপুরী, হাফেজ মাওলানা আব্দুল জলিল, মাওলানা লোকমান সাইফী, হাফেজ হাফিজুর রহমান, মাওলানা ওমর ফারুক, হাফেজ মাওলানা শেখ মুখতার উদ্দিন ও মাওলানা দেলোয়ার হোসাইন।

আব্দুল মোমিন সিরাজী বলেন, “বিএনপি-জামায়াত দেশের টাকা বিদেশে পাচার করে লবিস্ট নিয়োগের মাধ্যমে শান্তিপূর্ণ দেশকে অশান্ত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার বন্ধ, পদ্মা সেতু নির্মাণে বিদেশী সহায়তা বন্ধ, মডেল মসজিদ নির্মাণে সৌদি অর্থায়ন বন্ধ, গার্মেন্টস শিল্পে ধস নামাতে লবিস্ট নিয়োগ করেছে।”

তিনি বলেন, “দেশের উন্নয়নে যে কোন দেশে যে কোন সরকার লবিস্ট নিয়োগ করতে পারে। কিন্তু দেশের স্বার্থের বিরুদ্ধে কোন দেশের কেউ কোন দেশে লবিস্ট নিয়োগ করতে পারে না। দেশের স্বার্থের বিরুদ্ধে যারা লবিস্ট নিয়োগ করে তারা রাষ্ট্রদ্রোহী।”

সিরাজী আরো বলেন, “আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানাচ্ছি, বিদেশে লবিস্ট নিয়োগ করে যারা রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদেরকে দ্রুত বিচারের আওতায় আনা হোক।”

দেশে ইসলামের প্রচার ও প্রসারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরে তিনি আরো বলেন, “দেশের উন্নয়নে, ইসলামের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আলেম-ওলামা-মাশায়েখ সমাজের ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত থাকবে।”
সূত্র: বাসস
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি