ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ধর্ষণের কথা স্বীকার করেছে গ্রেফতার আশিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪১, ২৭ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৪:৫৫, ২৭ ডিসেম্বর ২০২১

কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের কথা স্বীকার করেছেন মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম। 

মাদারীপুর থেকে গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, কক্সবাজারের পর্যটকদের টার্গেট করে অপকর্ম ও ব্ল্যাকমেইল করার একটি চক্র রয়েছে। যাদের অন্যতম গ্রেফতার আশিক। 

ওই দম্পতির সন্তানের বয়স মাত্র আট মাস। শিশুটির জন্ম হার্টে ছিদ্র নিয়ে। তার উন্নত চিকিৎসার টাকা সংগ্রহের জন্য স্বামী আর সন্তানকে নিয়ে ওই গৃহবধূ পর্যটন নগরী কক্সবাজারে অবস্থান করছিলেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, বিষয়টি জানতে পেরে ওই নারী ও তার স্বামীর কাছে টাকা দাবি করে গ্রেফতার আশিকুর রহমানসহ তার সংঘবদ্ধ চক্রটি।

সৈকতে অপরিচিত এক যুবকের সাথে তার স্বামীর ধাক্কা লাগলে কথা কাটাকাটি হয়। এর জেরে স্বামী ও আট মাসের সন্তানকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে আশিকের নেতৃত্বাধীন চক্রটি। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন ভুক্তভোগী নারীর স্বামী।

মামলার প্রধান আসামি আশিক ইসলামকে মাদারীপুর থেকে গ্রেফতার করে র‌্যাব। সংবাদ সম্মেলনে জানানো হয়, আশিক প্রায় এক দশক ধরে কক্সবাজারে অপরাধের চক্র গড়ে তুলেছেন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, বিভিন্ন হোটেল ম্যানেজারদের সাথে সম্পর্ক স্থাপন করে পর্যটকদের ফাঁদে ফেলে টাকা আদায় করতো আশিক ও তার চক্রের সদস্যরা।

আশিক সরাসরি কোন দলীয় রাজনীতির সাথে জড়িত না থাকলেও, ছদ্মবেশে বিভিন্ন দলের আশ্রয়ে থাকতো বলে অভিযোগ রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি