ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নবজাগরণের সাক্ষী হবে একুশে টেলিভিশন: পীযূষ বন্দ্যোপাধ্যায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৩১, ১৪ এপ্রিল ২০২২ | আপডেট: ১৭:০১, ১৩ এপ্রিল ২০২৩

গণমানুষের ভালোবাসায় ঋদ্ধ একুশে টেলিভিশন নবোদ্যমে নবজাগরণের সাক্ষী হবে বলে মন্তব্য করেছেন দেশের প্রথম বেসরকারি এই চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তা পীযূষ বন্দ্যোপাধ্যায়। 

একুশে টেলিভিশনের ২৩ বছরে পদার্পণ উপলক্ষ্যে এক বার্তায় তিনি দর্শক, বিজ্ঞাপনদাতা, কলাকুশলী, কেবল অপারেটরদের শুভেচ্ছা জানিয়েছেন। 

বার্তায় পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেন, “নববর্ষের প্রথম দিনে বাইশ বছর আগে যাত্রা শুরু করেছিল গণমানুষের সম্প্রচারমাধ্যম একুশে টেলিভিশন। পরিবর্তনে অঙ্গীকারাবদ্ধ একুশের দৃপ্ত শপথ ছিল মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ দেশ গড়া। আমাদের প্রত্যয় দূর করেছে জীর্ণতা, অবক্ষয় আর কুসংস্কার। আগামী দিনেও নবজাগৃতির নন্দিত বাংলাদেশের ছবি আঁকবে একুশের ক্যানভাস।”

তিনি বলেন, “বিশ্বজুড়ে করোনার প্রকোপ কিছুটা স্থিমিত হলেও একেবারে ম্লান হয়নি। অপরাপর দেশগুলোর অর্থনৈতিক দাঙ্গা বাংলাদেশকে ঠেলে দিয়েছে নতুন চ্যালেঞ্জের মুখে। দ্রুত অগ্রসরমান এ দেশের বিরুদ্ধে চলছে জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্র।’

“এমন প্রেক্ষাপটে মহান মুক্তিযুদ্ধের দর্শন, জাতির পিতা শেখ মুজিবের আদর্শ ধারণ করে চ্যালেঞ্জ মোকাবেলায় দিগ্বিদিক ছুটে চলবে বলবান একুশের অনিরুদ্ধ দল। নবোদ্যমে নবজাগরণের সাক্ষী হবে গণমানুষের ভালোবাসায় ঋদ্ধ একুশে টেলিভিশন।”

২০০০ সালের ১৪ এপ্রিল যাত্রা করেছিল একুশে টেলিভিশন। 

এএইচএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি