ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাভাবিপ্রবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১, ৮ মে ২০১৮

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিসে ৩ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও সংখ্যা

উপ-পরিচালক (পাউও) পদে ১ জন

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা

কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণির স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। অবশ্যই পাবলিক বিশ্ববিদ্যালয় অথবা খ্যাতিসম্পন্ন উন্নয়ন প্রতিষ্ঠানের পরিকল্পনা ও উন্নয়নমূলক কাজের বিভিন্ন প্রকার প্রকল্প তৈরীকরণ/রিপোর্ট প্রণয়ন ও বাস্তবায়নে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে যে কোনও পাবলিক বিশ্ববিদ্যালয়ে সহকারী পরিচালক (পউও) হিসেবে কমপক্ষে ৪ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর কম্পিউটার পরিচালনার ক্ষেত্রে বিশেষ দক্ষতা থাকতে হবে।

বেতন

৪৩০০০-৬৯৮৫০ টাকা

পদের নাম ও সংখ্যা

পরিকল্পনা কর্মকর্তা পদে ১ জন

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা

কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সিভিল ইঞ্জিনিয়ারিং/আর্কিটেকচার/ইউআরপি বিষয়ে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। কোনও পাবলিক বিশ্ববিদ্যালয়/সরকারি/আধা সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ঠ কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থী অগ্রাধিকারযোগ্য।

বেতন

২২০০০-৫৩০৬০ টাকা

পদের নাম ও সংখ্যা

সহকারী প্রোগ্রামার পদে ১ জন

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা

বিএসসি ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার বিজ্ঞানে স্নাতক(সম্মান)/ইনফরমেশন টেকনোলজি/সফটওয়্যার/ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন/টেলিকমিউনিকেশন/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স/ অ্যাপ্লাইড ফিজিক্স এন্ড ইলেকট্রনিক্স ডিগ্রিধারী হতে হবে। অথবা এমএসসি এবং তিন বছর মেয়াদি কম্পিউটার বিজ্ঞানে স্নাতক/ইনফরমেশন টেকনোলজি/সফটওয়্যার/ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন/টেলিকমিউনিকেশন/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স/ অ্যাপ্লাইড ফিজিক্স এন্ড ইলেকট্রনিক্স ডিগ্রিধারী হতে হবে। মাই এসকিউএল/পিএইচপিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন

২২০০০-৫৩০৬০ টাকা

আবেদনের নিয়ম

আবেদনপত্রের নির্ধারিত ফরম ব্যক্তিগতভাবে অথবা www.mbstu.ac.bd ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে। সাত সেট দরখাস্ত রেজিস্ট্রার বরাবর অফিসে চলাকালীন সময়ে পৌঁছাতে হবে। বিজ্ঞপ্তিটি সরাসরি পেতে প্রতিষ্ঠানটি এই লিংকটি http://mbstu.ac.bd/Recruitment_officer_05May18.jpg দেখুন।

আবেদনের সময়সীমা

আগামী ৩ জুন ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

একে//টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি