ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নেইমারের অভিনয়ে হাঁসলেন ফিফা প্রেসিডেন্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৩, ১৪ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপে মাঠের পারফরম্যান্স ছাপিয়ে আলোচনার শীর্ষে ছিলেন ‘অভিনেতা’ নেইমার। যদিও নেইমার অসাধারণ সব পারফরম্যান্স উপহার দিয়ে ইতোমধ্যেই নিজেকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন। তবুও তার মাঠে গড়ানোর প্রবণতা হাস্য-রহস্যের খোরাক যোগাচ্ছে অনেককে।

১৩ জুলাই, শুক্রবার মস্কোতে আন্তর্জাতিক ফুটবল সংস্থার (ফিফা) প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর সংবাদ সম্মেলনেও ঘুরে-ফিরে উঠে আসে নেইমারের ‘অভিনয়’ প্রসঙ্গ। প্রশ্নটা করেছিলেন নেইমারের দেশেরই এক সাংবাদিক। তবে ব্রাজিলের ওই সাংবাদিকের প্রশ্নের জবাবে কোনো মন্তব্য করেননি ইনফান্তিনো। বরং হেসে উড়িয়ে দিয়েছেন নেইমারের ‘অভিনয়’ প্রসঙ্গ।

নেইমার প্রসঙ্গে ইনফান্তিনো বলেন, নেইমার সম্পর্কে আমার প্রথম বক্তব্য হলো, সে অবশ্যই একজন গ্রেট ফুটবলার। অসাধারণ প্রতিভাবান ফুটবলার নেইমার। এমন অনেক ফুটবলার আছে, যারা ভক্ত-সমর্থকদের কাছে স্বপ্নের মতো। এমন ফুটবলারদের নিয়ে আমি নেতিবাচক কোনো মন্তব্য করতে পারি না। তাদের মধ্যে একজন নেইমার।

‘অভিনয়’ বা মাঠে নেইমারের গড়াগড়ির প্রসঙ্গ উঠতেই হেসে ফেলেন ফিফা প্রেসিডেন্ট, তার মতো একজন ফুটবলারের খেলা সামনে বসে দেখার আনন্দই আলাদা। সে অন্যতম একজন শীর্ষ খেলোয়াড়। অবশ্য সে যা করেছে...(দমফাটা হাসি)।

এই প্রসঙ্গ নিয়ে আর কথা বাড়াননি ফিফা প্রেসিডেন্ট। বরং হাসি থামিয়ে তিনি বলেন, আশা করছি, সামনের দিনগুলোতে সে (নেইমার) তার প্রতিভা দেখাতে সক্ষম হবে। আমি নিশ্চিত। কারণ সে একজন সত্যিকারের প্রতিভাবান ফুটবলার।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি