ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

পদ্মা সেতুর মঞ্চে যুবলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ২৩ নভেম্বর ২০১৯ | আপডেট: ১১:৩১, ২৩ নভেম্বর ২০১৯

যুবলীগের জাতীয় কংগ্রেসের মঞ্চে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার পদ্মা সেতুর আদলে তৈরি করা হয়েছে মঞ্চটি।

আজ শনিবার (২৩ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে পদ্মা সেতুর আদলে আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেসের মঞ্চে উঠে সম্মেলন উদ্বোধন করেন তিনি।

কংগ্রেসের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেন এবং সেখানে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিবেন। বিশেষ অতিথি হিসেবে ভারতীয় যুব সমাজের একজন নেতাসহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত রয়েছেন।

সোহরাওয়ার্দী উদ্যানে কংগ্রেসের প্রথম অধিবেশন উদ্বোধন শেষে বিকেলে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দ্বিতীয় অধিবেশনে নতুন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক দুই শীর্ষ পদে নেতৃত্বের নাম ঘোষণা করা হবে।

এদিকে যুবলীগের কংগ্রেস ঘিরে বর্ণিল উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান এলাকায়। উৎসাহ-উদ্দীপনার সঙ্গে সকাল থেকেই সম্মেলনস্থলে আসতে শুরু করেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, এবার জাতীয় কংগ্রেসে সভাপতিত্ব করবেন জাতীয় কংগ্রেস প্রস্তুতি আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলাম। পরিচালনা করবেন সদস্য সচিব ও সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ।

তবে বর্তমান কমিটির যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীসহ বাকি বিতর্কিত নেতাদের সম্মেলন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি