ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

প্রথমার্ধ শেষে স্পেনের বিপক্ষে ২-১ এ এগিয়ে পর্তুগাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৫৮, ১৬ জুন ২০১৮

গোল আর পালটা গোলের উত্তেজনায় শেষ হলো পর্তুগাল বনাম স্পেনের মধ্যেকার ম্যাচের প্রথমার্ধ। তবে প্রথমার্ধের নির্ধারিত ৪৫ মিনিট শেষে ২-১ এ এগিয়ে আছে পর্তুগাল। পর্তুগালের হয়ে দুইটি গোলই করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর স্পেনের পক্ষে গোলটি করেন দিয়েগো কোস্টা।

গতকাল বৃহস্পতিবার রাশিয়া বিশ্বকাপের শুরুর পর প্রথম হাই ভোল্টেজ ম্যাচটি ছিল আজকের পর্তুগাল বনাম স্পেনের ম্যাচটি। ম্যাচের উত্তেজনার পারদের সাথে তাল মিলিয়েই যেন মাত্র চার মিনিটের মাথায় পেনাল্টির দেখা পাওয়া যায়। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে স্পেনের নাচো’র ফাউলে পেনাল্টি পায় পর্তুগাল। আর সেই পেনাল্টিকে গোলে রূপান্তর করতে বিন্দুমাত্র ভুল করেনি ‘সিআর-৭’।

তবে এর ঠিক ২০ মিনিট পর স্পেনকে সমতা এনে দেন দিয়েগো কোস্টা। পর্তুগালের ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ে নেওয়া শটের বল গোলরক্ষককে পরাস্ত করে ঠিকই জালে প্রবেশ করে ফেলে।

কিন্তু স্পেনের এই ‘রিল্যাক্স’ খুব বেশিক্ষণ স্থায়ী হয়নি। প্রথমার্ধের বাঁশি বাজানোর কিছু মুহূর্ত আগেই (৪৪ মিনিটে) স্পেনের জালে দ্বিতীয়বার বল জড়ান রোনাল্ডো। গনকালো গুডেসের বানিয়ে দেওয়া বলে শট নেন রোনাল্ডো। বলটি প্রায় ধরেও ফেলেছিলেন স্পেনের গোলরক্ষক ডি জিয়া। তবে হাতে আসা বল ধরে রাখতে পারেননি ক্যাসিয়াস সিজারের উত্তরসূরি জিয়া।

ফুটবল জগতের পরাশক্তি স্পেনের সাথে প্রতিবেশী পর্তুগালের ম্যাচের শেষ পরিণতি কী হয় তা জানতে অপেক্ষা করতে হবে আরও ৪৫ মিনিট।      


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি