ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় স্বেচ্ছাসেবক লীগের মিলাদ ও দোয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ২৯ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৪:৪৫, ২৯ সেপ্টেম্বর ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও সহযোগী সংগঠনের অসুস্থ সকল নেতাকর্মীদের সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন। স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে বন্যা দুর্গত অসহায় মানুষের পাশে থাকার নির্দেশ দেন তিনি। 

সংগঠনের সাধারণ আফজালুর রহমান বাবু বলেন, গ্রীক পৌরাণিকে আমরা ফিনিক্স পাখির কথা শুনতে পাই। সে পাখি নিজের পুড়ে যাওয়া ছাই থেকেই আবার জন্মায়, যার পালক থেকেও জন্মায় অজস্র নতুন পাখি... শেখ হাসিনা আমাদের সেই ফিনিক্স পাখি। খুনীদের রক্তের হলি খেলা থেকে যিনি জন্মেছেন বারবার, যার অসীম সাহস আর অফুরন্ত প্রাণশক্তির কাছে নতজানু হয়েছে ষড়যন্ত্রকারী সাম্প্রদায়িক অপশক্তি। 

এ সময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম. আব্দুর রাজ্জাক, মজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, আবু তাহের, আব্দুল আলিম বেপারী, মোবাশ্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ মাহবুবুল হাসান, শাহ জালাল মুকুল, আজিজুল হক আজিজ, রফিকুল ইসলাম বিটু, আবিদ আল হাসান, আনোয়ারুল আজিম সাদেক, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপনসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ৭৫’র ১৫ আগস্ট জাতির পিতা ও তাঁর পরিবারের সদস্যসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি