ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

প্রেসক্লাবের সামনে থেকে বিএনপির তিন নেতা আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ২৯ নভেম্বর ২০১৯

বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে কর্মসূচি পালন করে বের হওয়ার সময় তাদের আটক করা হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাহবাগ থানার ওসি আবুল হাসান।

জানা যায়, জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠানে এসেছিলেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, অ্যাডভোকেট আলম এবং অ্যাডভোকেট তৌহিদ। অনুষ্ঠান শেষ করে তারা প্রেসক্লাব থেকে বের হতে গেলে পুলিশ তাদের আটক করে।

ডিএমপির রমনা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসএম শামীম জানান, এবিএম মোশাররফ হোসেনসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের মূল ফটকের সামনে থেকে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজউদ্দিন আহমেদ ও যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনকে গ্রেফতার করে পুলিশ। যদিও কয়েক ঘণ্টা পর তারা জামিন পান।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের নেতাকর্মীরা গত মঙ্গলবার সুপ্রিম কোর্টের সামনে সড়ক অবরোধ করেন। একপর্যায়ে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটানাও ঘটে। ওই ঘটনায় সরকারি কাজে বাধা দেয়া, অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুরের অভিযোগ এনে শাহবাগ থানায় মামলা করে পুলিশ। ১৫ থেকে ২০ জনের নাম উল্লেখ করে ৫০০ অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করা হয়।

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি