ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্লে-অ্যাক্টিং নিয়ে নেইমারকে রিভালদোর পরামর্শ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ৫ জুলাই ২০১৮

মাঠের মধ্যে নেইমারের বার বার পড়া নিয়ে সমালোচনার মধ্যে ব্রাজিলিয়ান সুপারস্টারকে একটা পরামর্শ দিয়েছেন তারই পূর্বসূরি ব্রাজিলের সাবেক অ্যাটাকিং মিডফিল্ডার রিভালদো।
সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক বলেছেন, নেইমার তুমি সর্বদা তোমার মতো করে খেল এবং অন্য দেশ থেকে আসা মন্তব্য নিয়ে উদ্বিগ্ন হইও না। কারণ ইতোমধ্যে অনেকে বিশ্বকাপের আসর থেকে বিদায় নিয়ে বাড়ি ফিরেছে।

এদিকে নেইমারকে নিয়ে ফুটবলমহলে রসিকতা দিন দিন বেড়েই যাচ্ছে। ব্রাজিলিয়ান তারকার প্লে-অ্যাক্টিং নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপের ঝড় উঠেছে। ফুলের আঘাতে মুর্ছা যাওয়ার মতো প্রতিপক্ষ ফুটবলারদের সামান্য ছোঁয়াতেই নেইমারের বার বার মাঠে পড়ে যাওয়া ও যন্ত্রণায় কাতরানোর ওভার অ্যাক্টিং নিয়ে প্রতিদিনই নতুন নতুন ভিডিও ক্লিপস সামনে আসছে। এই সব ভিডিও দেখে হাসতে হাসতে দম বন্ধ হয়ে আসার উপক্রম দর্শকদের।
এমনই দু’টি নতুন ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়া, যার একটিতে ক্ষুদে ফুটবলারদের অনুশীলনের সময় নেইমারকে রোলমডেল বানাতে দেখা গেছে। বল নিয়ে স্কিল শেখার পাশাপাশি নেইমারের মতো চোট পেয়ে মাঠে পড়ে কাতরানোর অভিনয়ও শিখতে দেখা গেছে তাদের।


২০ সেকেন্ডের ভিডিওটিতে দশ জন শিশুকে একটি করে বল নিয়ে দৌড়তে দৌড়তে হঠাৎই অকারণে মাঠে পড়ে গিয়ে যন্ত্রণায় ছটফট করতে দেখা যাচ্ছে। ভিডিওটি যে নেইমারকে বিদ্রুপ করেই তৈরি করা হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।
সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নেইমারকে ব্যঙ্গ করে তৈরি দ্বিতীয় ভিডিওটিতে ব্রাজিলের জার্সি পরা এক ব্যক্তিকে বান্ধবীর গাল টিপে আদর করা থেকে বন্ধুর সঙ্গে করমর্দন এমনকি অন্য এক ব্যক্তির সঙ্গে সেলফি তোলের মুহূর্তে কাধে হাত দেওয়া পর্যন্ত সবেতেই চোট পেয়ে মাটিতে গড়াগড়ি খেতে দেখা যাচ্ছে।
সন্দেহ নেই চলতি বিশ্বকাপে নেইমারের প্লে-অ্যাক্টিং নিয়ে ফুটবলমহলে বিস্তর আলোচনা চলছে। তবে প্লে-অ্যাক্টিয়ের পাশাপাশি নিঃশব্দে কাজের কাজ করে যাচ্ছেন ব্রাজিলিয়ান এ তারকা।


এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি