ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাংলাদেশ এগ রেসিপি কনটেস্ট অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৩, ১৭ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৮:১৭, ২০ নভেম্বর ২০১৮

বাংলাদেশ এগ রেসিপি কনটেস্ট ২০১৮ এর গ্র্যান্ড ফিনালে শনিবার অনুষ্ঠিত হয়েছে। সর্বজনীন পুষ্টি এবং ডিম রান্নায় সৃষ্টিশীলতা ও বৈচিত্রময়তাকে উৎসাহ দিতে এর আয়োজন করেছে যৌথভাবে দেশের প্রথম ফুড ম্যাগাজিন স্বাদকাহন, পুষ্টিসমৃদ্ধ ডিমের পথিকৃত ব্র্যান্ড পূর্নভা এবং বাংলাদেশ এডিবল ওয়েল লিমিটেডের সুপরিচিত ব্র্যান্ড রুপচাঁদা।

নির্বাচিত ৩০ জন শেফ অংশ নেন দিনব্যাপী এই আয়োজনে। সকালে রাজধানীর ফ্লেমেনকো কনভেনশন সেন্টারে গ্র্যান্ড ফিনালের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট কৃষি উপস্থাপক রেজাউল করিম সিদ্দিক, ওয়ার্ল্ড এগ কমিশনের বাংলাদেশ প্রতিনিধি মোরশেদ আলম, পূর্ণভার হেড অব মার্কেটিং ড. লাবনী আহসান, স্বাদকাহন সম্পাদক, ইশরাত জাহান দিলরুবা প্রমুখ।

শেফদের রেসিপি ও আনুসঙ্গিক দক্ষতা যাচাই করেন কালিনারি জাজ সিমরা খান, মৌরি ইশরাত খান ও শামসুন্নাহার। বিচারক প্যানেলে আরও ছিলেন পুষ্টিবিদ ইশরাত জাহান এবং চিত্রশিল্পী খুরশিদা আক্তার।

আগামী ১৭ ডিসেম্বর বাংলাদেশ এগ রেসিপি কনটেস্ট ২০১৮ এর সেরা তিন শেফের নাম ঘোষণা করা হবে। এরপর ২৮ ডিসেম্বর এক অনুষ্ঠানে এই বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হবে। প্রথম বিজয়ী পাবেন ফ্রিজ, দ্বিতীয় বিজয়ী, মাই্ক্রোওভেন এবং তৃতীয় বিজয়ী পাবেন ইলেকট্রিক ওভেন।

উল্লেখ্য, পুরষ্কার বিতরণের দিনেই প্রকাশিত হবে বাংলাদেশ এগ রেসিপি এ্যালবাম ২০১৮। এতে থাকবে এবারের প্রতিযোগিতায় সেরা তিনজনসহ ৫০ জন শেফের বাছাই রেসিপি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি