ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাহাউদ্দিন নাছিমের মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ২ অক্টোবর ২০২০ | আপডেট: ১৫:২৭, ২ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মা কাজী নূরজাহান বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ এক শোক বার্তায় শেখ হাসিনা মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, উল্লেখ্য, শুক্রবার সকাল সাতটার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নূরজাহান বেগমের। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন। মৃত্যুকালে ৬ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন নূরজাহান।

জানা গেছে, করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েক দিন আগে ঢাকার সিএমএইচে ভর্তি হন ৮১ বছর বয়সী নূরজাহান বেগম। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। প্রায় এক সপ্তাহের বেশি সময় নিবিড় পরিচর্যায় থাকার পর শুক্রবার সকালে না ফেরার দেশে চলে যান তিনি।

নুরজাহান বেগম ২০১৯ সালে মাদারীপুর জেলার রত্নগর্ভা মা নির্বাচিত হয়েছিলেন। তার প্রচেষ্টায় শহীদ বাচ্চু প্রাথমিক বিদ্যালয় ও শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয় নামে শিক্ষা প্রতিষ্ঠান হয়েছে। আমৃত্যু তিনি প্রতিষ্ঠান দু’টির সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

গত ১৫ সেপ্টেম্বর আ ফ ম বাহাউদ্দিন নাছিমের করোনা টেস্টে রিপোর্ট পজিটিভ আসে। ১৬ সেপ্টেম্বর পুলিশ হাসপাতালে ভর্তি হন তিনি। দীর্ঘ ১০ দিনের চিকিৎসায় তিনি করোনামুক্ত হন।

সূত্র : বাসস

এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি