ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিতর্কিত ব্যক্তির স্থান কমিটিতে হবে না: ওবায়দুল কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৭, ৩১ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৬:৩৮, ৩১ অক্টোবর ২০১৯

আওয়ামী লীগের আগামী কাউন্সিলে অনুপ্রবেশকারীদের কোন স্থান হবে না বলে জানিয়ে দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপু‌রে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে তিনি একথা জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লী‌গের বিভিন্ন পর্যায়ের কমিটিতে যেন বিত‌র্কিত ও অনুপ্রবেশকারীরা স্থান না পান, সেজন্য তা‌দের তা‌লিকা ক‌রে‌ছে দল‌টি। এই তালিকা কেন্দ্র থেকে শুরু করে জেলা-উপজেলায় পাঠানো হচ্ছে।

সেতুমন্ত্রী বলেন, ‘বিতর্কিত কোনও ব্যক্তি যেন বি‌ভিন্ন পর্যা‌য়ের সম্মেলনে কমিটিতে স্থান করে নিতে না পারেন, সেজন্য আমরা সতর্ক রয়েছি। নেতাকর্মীদের সেভাবে দিকনির্দেশনা দেওয়া আছে।’

ওবায়দুল কাদের বলেন,‘দলের সভাপতি তার নিজস্ব কিছু লোক, গোয়েন্দা সংস্থার রিপোর্ট এবং অন্যান্য সূত্রে খোঁজ নি‌য়ে একটি তালিকা করেছেন। সেই তালিকা পার্টি অফিসে পাঠিয়ে দিয়েছেন। আমরা এই ব্যাপারে সতর্ক। যেন সেই তালিকায় থাকা বিতর্কিত ও অনুপ্রবেশকারী কাউন্সিলে কোনও ধরনের জায়গা না পান।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, আইন সম্পাদক শ ম রেজাউল করিম, ধর্মবিষয়ক সম্পাদক শেখ আব্দুল্লাহ, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

টিআর/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি