ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিতর্কিতদের দলে দরকার নেই : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৭, ২১ ডিসেম্বর ২০১৯

মাদক, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার রোধে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছিল তা থেমে যায়নি বলে নেতাকর্মীদের সতর্ক করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘কিছু কিছু নেতা বিশৃঙ্খলা করেন। তা বন্ধ করতে হবে। আমাদের দলে লাখ লাখ কর্মী আছে, বিতর্কিতদের দলে দরকার নেই। বসন্তের কোকিলেরা সুসময়ে থাকবে, দুঃসময়ে তাদের পাওয়া যাবে না।’

আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে দলের ২১তম সম্মেলনের কাউন্সিল অধিবেশনে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, ‘দল শক্তিশালী না হলে সরকার শক্তিশালী হবে না। শক্তিশালী সরকারের জন্য দল শক্তিশালী হতে হবে।’ এ জন্য দলকে শক্তিশালী করতে সবার প্রতি তাগিদ দেন সাধারণ সম্পাদক।  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ক্ষমতার অপব্যবহারকারীদের বিরুদ্ধে শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। অপকর্ম যারা করেন কখন যে ধরা পড়বেন বলতে পারবেন না। দলে যারাই অপরাধী সবাই নজরদারিতে আছেন। সবাইকে ধরা হবে।’

হৃদরোগে আক্রান্ত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানাকে পাশে পেয়েছেন জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের।

এর আগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় শুরু হয় কাউন্সিল অধিবেশন। শুরুতেই তিনি তৃণমূল থেকে দলকে শক্তিশালী করে গড়ে তোলার আহবান জানান। পরে সাধারণ সম্পাদককে তার প্রতিবেদন উপস্থাপনের আহবান জানান।

কাউন্সিল অধিবেশনে প্রায় সাত হাজার কাউন্সিলর যোগ দিয়েছেন। আজ তাদের মতামতের ভিত্তিতে দলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন। এ সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী তিন বছর দলটির নেতৃত্ব দিবেন।
এমএস/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি