ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ব্রাজিল-মেক্সিকো ম্যাচ: জ্যোতিষী বিড়ালের ভবিষ্যদ্বাণী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৬, ২ জুলাই ২০১৮

রাতে হেক্সামিশনের পথে মাঠে নামছে নেইমার-কোতিনহোরা। অন্যদিকে প্রস্তুত মেক্সিকোর ফুটবলাররাও। জার্মানিকে হারিয়ে বিশ্বকাপ শুরু করা মেক্সিকো ফর্মের তুঙ্গে থাকলেও বিশ্বকাপের জ্যোতিষী অ্যাকিলিস নেইমারদের জন্য নিয়ে এল সুসংবাদ।

ব্রাজিল বনাম মেক্সিকো ম্যাচে ব্রাজিলকেই এগিয়ে রাখছে এই রুশ বিড়াল। জ্যোতিষী বিড়াল অ্যাকিলিস মনে করছে, নক-আউট পর্বের আজকের ম্যাচে মেক্সিকোর বিরুদ্ধে নেইমার-কোতিনহোরাই শেষ হাসি হাসবে।

রাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে পুরো ফুটবল জগত। দ্বিতীয় রাউন্ডের খেলা হয়ে গেছে। ইতোমধ্যে বিদায় নিয়েছে আর্জেন্টিনা, পর্তুগাল, স্পেন আর ডেনমার্ক। আজ আসরের অন্যতম ফেভারিট ব্রাজিলের মুখোমুখি হচ্ছে মেক্সিকো।

তবে এই ম্যাচ শুরুর আগে বিশ্বকাপের জ্যোতিষী অ্যাকিলিস নেইমারদের জন্য নিয়ে এল সুসংবাদ। মায়াবী নীল চোখ আর তুষারশুভ্র লোমশের এই চতুষ্পদী প্রাণীর সামনে রাখা হয় খাবার ভর্তি দুটি বাটি। একটি বাটির পাশে ব্রাজিল, আরেকটি বাটির পাশে মেক্সিকোর পতাকা রাখা হয়। অ্যাকিলিস ব্রাজিলের পতাকার পাশে রাখা বাটির খাবার চেটেপুটে খেয়ে নেয়।

ফ্রান্স-আর্জেন্টিনা ম্যাচে অবশ্য মেসি-ডি মারিয়াদের পক্ষে রায় দিয়েছিল রাশিয়া বিশ্বকাপ আয়োজক কমিটি স্বীকৃত এই বধির বিড়ালটি। ওই ফ্রান্স আর্জেন্টিনাকে ৪-৩ গোলে হারিয়ে অ্যাকিলিসকে ভুল প্রমাণ করে। এবার দেখা যাক, অ্যাকিলিসের ‘জ্যোতিষগিরি’ সত্যি হয়ে ফলে কি না।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি