ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ব্রাজিলের অনুশীলনে ফিরলেন মার্সেলো-কস্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৫, ৫ জুলাই ২০১৮

আগামীকাল শুক্রবার কাজানে বিশ্বকাপের শেষ আটের লড়াইয়ে বেলজিয়ামের বিরুদ্ধে মাঠে নামবে ব্রাজিল। তার আগে সেলেকাও শিবিরে দু:সংবাদের পাশাপাশি সুখবর আছে। ইনজুরির কারণে ছিটকে পড়েছেন কাসেমিরো। আর সুখবর হচ্ছে চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন মার্সেলো এবং ডগলাস কস্তা। দলের সঙ্গে অনুশীলনও করেছেন তাঁরা।

রাশিয়া বিশ্বকাপে মাত্র একটি ম্যাচেই খেলেছেন ডগলাস কস্তা। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিরুদ্ধে বদলি খেলোয়ার হিসেবে নেমেছিলেন জুভেন্টাসের এই উইঙ্গার। ব্রাজিল ২-০ গোলে ম্যাচ জিতলেও থাই মাসেলে চোট পান তিনি।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে সার্বিয়া এবং শেষ ষোলোয় মেক্সিকোর বিরুদ্ধে খেলতে পারেননি কস্তা। বেলজিয়ামের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে নামার আগে পুরোদমে অনুশীলনে ফিরলেন তিনি। 

এদিকে পিঠের চোটের কারণে গ্রুপের শেষ ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে মাত্র দশ মিনিট খেলেই মাঠ ছাড়েন মার্সেলো। মেক্সিকোর বিরুদ্ধে দলে ছিলেন না তিনি। তার অনুপস্থিতিতে লেফট-ব্যাকে খেলেছেন ফিলিপে লুইস।

বেলজিয়ামের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথম একাদশে ফিরতে পারেন মার্সেলো। তবে বেলজিয়ামের বিরুদ্ধে কার্ড সমস্যায় ক্যাসেমিরোকে না পাওয়াটা তিতের জন্য চিন্তার কারণ হতে পারে। ক্যাসেমিরোর জায়গায় প্রথম একাদশে দেখা যেতে পারে ম্যাঞ্চেস্টার সিটির ফার্নান্দিনহোকে।

সূত্র : আনন্দবাজার।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি