ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘মানুষের আকাঙ্খা অনুযায়ী রেল ব্যবস্থাকে সাজাতে কাজ করছি’

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০৪, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৪:০৫, ৩০ সেপ্টেম্বর ২০১৯

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, আধুনিক, যুগোপযোগী এবং মানুষের আকাঙ্খা অনুযায়ী কিভাবে দেশের সমস্ত রেল ব্যবস্থাকে সাজাতে পারি, সে ব্যাপারে পরিকল্পনা অনুযায়ী আমরা কাজ করছি। বলেন, আমাদের উদ্দেশ্য মানুষকে সঠিক সেবাটা দেয়া। ট্রেনের প্রতি মানুষের আগ্রহ অনেক বেড়েছে বলেও উল্লেখ করেন সুজন।

সোমবার সকালে টঙ্গী-জয়দেবপুর ডাবল রেল লাইন নির্মাণ কাজ পরিদর্শনে এসে জয়দেবপুর রেল জংশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, উত্তরবঙ্গের ট্রেন বঙ্গবন্ধু সেতু পার হয়ে টঙ্গী পর্যন্ত সিঙ্গেল লাইনে চলছে। এ ছাড়া ময়মনসিংহের ট্রেনগুলো জয়দেবপুর হয়ে চলছে। সিঙ্গেল লাইনের কারণে ট্রেনের স্বাভাবিক সার্ভিস দিতে পারছি না। বর্তমানে যে লোকবল আছে তা পূর্ণাঙ্গ ব্যবহার করে রেলের নিরাপদ, সাশ্রয়ী এবং সময়মত যাতে ট্রেন চলতে পারে সে সেবাটি পূণাঙ্গভাবে দেয়ার জন্য সচেষ্ট আছি।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুরের জেলা প্রশানক এসএম তরিকুল ইসলাম, ওই রেল লাইন নির্মাণ প্রকল্পের ম্যানেজার বিণয় শ্রীবাস্তব, জয়দেবপুর জংশনের সিনিয়র স্টেশন মাস্টার মো. শাহজাহানসহ স্থানীয় প্রশাসন ও রেলওয়ের বিভিন্ন কর্মকর্তাগণ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি