ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ডিএসসিসি মেয়র তাপসের শোক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২০, ১৩ জুন ২০২০

সাবেক স্বাস্থ্যমন্ত্রী,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের কেন্দ্রীয় মুখপাত্র মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

মেয়র শেখ ফজলে নূর তাপস আজ (শনিবার) এক শোকবার্তায় মরহুমের বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহানুভুতি প্রকাশ করেন।

শোক বার্তায় মেয়র তাপস বলেন, এক-এগারো পরবর্তী সময়ে মোহাম্মদ নাসিমের বলিষ্ঠ নেতৃত্ব বাংলাদেশকে বিরাজনীতিকরণের হাত থেকে রক্ষা করেছিল বলেই বাংলাদেশের গণতন্ত্র ও গণমানুষের অধিকার সুরক্ষিত হয়েছে। তাই বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম এর মৃত্যু জাতির এক অপূরণীয় ক্ষতি। দেশ ও জাতি তার বলিষ্ঠ ভূমিকা আজীবন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম (৭২) আজ শনিবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ,স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি