ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৪, ৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৩:২৭, ৫ সেপ্টেম্বর ২০১৯

রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করেছে দলটির একাংশ। সেইসঙ্গে জিএম এরশাদকে কো-চেয়ারম্যান করার আহ্বান জানানো হয়। এছাড়া আগামী ৬ মাসের মধ্যে কাউন্সিল করার ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টায় রাজধানীর গুলশানে রওশন এরশাদের বাসভবনে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলটির একাংশ। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এই প্রথম সংবাদ সম্মেলনে আসলেন তার স্ত্রী রওশন এরশাদ।

রওশন এরশাদ বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছেন জনগণের সেবা করার জন্য। কিন্তু জাতীয় পার্টির ঐতিহ্য দুইবার ভাগ হয়েছিল। এবারও কী সেরকমই হতে যাচ্ছে নাকি?

তিনি বলেন, আমি আশা করবো আমরা একসঙ্গে মিলেমিশে পার্টি করবো। যারা পার্টি ছেড়ে চলে গেছেন তাদেরকে আমি আহ্বান জানাই তারা যেন আবার পার্টিতে ফিরে আসেন। তাহলে আমারা পার্টিটাকে অনেক দূর নিয়ে যেতে পারবো।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিস ইসলাম মাহমুদ এমপি।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর বিরোধীদলীয় নেতা নির্ধারণ নিয়ে বিবাদ দেখা দেয় জাতীয় পার্টিতে। পার্টির অধিকাংশ সংসদ সদস্য মঙ্গলবার বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা করতে স্পিকারকে চিঠি দেন।

এর পর বুধবার রওশন এরশাদকে বিরোধীদলীয় নেতা করতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে চিঠি দেয়া হয়। বুধবার বিকাল ৪টার দিকে সংসদ ভবনের স্পিকার দফতরে এ চিঠি পৌঁছে দেন পার্টির প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু এমপি। এ বিষয়ে আজ দুপুরে সংবাদ সম্মেলন ডাকেন রওশন এরশাদ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি