ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

রাশিয়া বিশ্বকাপে ফের নারী সাংবাদিককে চুম্বন! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০, ২৭ জুন ২০১৮ | আপডেট: ১৪:৫১, ২৭ জুন ২০১৮

রাশিয়ায় বিশ্বকাপ কভার করতে গিয়ে ফের যৌন হেনস্থার শিকার হয়েছেন এক নারী সাংবাদিক! কলম্বিয়ান সাংবাদিক জুলিয়েটের উপর যৌন হেনস্তার রেশ না কাটতেই, ফের একই ধরনের ঘটনার সম্মুখীন হলেন ব্রাজিলের নারী সাংবাদিক হুলিয়া।

সেনেগাল বনাম জাপান ম্যাচের আগে ইয়াক্যাটরিনবার্গে লাইভ কভারেজ করছিলেন হুলিয়া। খেলার খবরের চ্যানেল টিভি গ্লোব-এর বুম হাতে সবে লাইভ শুরুই হয়েছিল, হঠাৎ তাঁর দিকে ধেয়ে এল এক অপরিচিতের ওষ্ঠ। অতি সতর্ক হুলিয়া কোনও মতে সেই উড়ন্ত চুম্বন থেকে নিজেকে বাঁচাতে সক্ষম হন।

এরপরই ওই ব্যক্তির উপর গর্জে ওঠেন ব্রাজিলিয়ান সাংবাদিক। চিত্কার করে হুলিয়া বলতে থাকেন, “এমনটা করবেন না। এমনটা করবেন না”।

এরপরই অভিযুক্তকে সাবধান করে দিয়ে তিনি বলেন, “কখনও এমনটা করবেন না। আমি এই আচরণ কখনই বরদাস্ত করব না। এটা কোনও সভ্যতা নয়, এটা ঠিক নয়। কোনও নারীর সঙ্গেই কখনও এনম আচরণ করবেন না। সম্মান দিন”।

সোশ্যাল মিডিয়ায় লাতিন দেশের সাংবাদিকের পরাক্রমের এই ভিডিও ছড়িয়ে পড়তেই তাঁর সাহসের প্রশংসার বন্যা বইয়ে দেন নেটিজেনরা।

ভিডিও লিঙ্ক: https://twitter.com/Millar_Colin/status/1011002105325375489?ref_src=twsrc%5Etfw&ref_url=http%3A%2F%2Fzeenews.india.com%2Fbengali%2Fsports%2Frussia-world-cup-man-tries-to-kiss-reporter-on-live_202155.html

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি