ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী 

শত পাউন্ডের কেক কেটে ডিএসসিসি’র উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৭, ১৭ মার্চ ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শত পাউন্ডের কেক কাটলো ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

সোমবার দিবাগত রাতের প্রথম প্রহরে নগরভবনে শত পাউন্ডের কেক কাটা, বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত, মহান স্বাধীনতা সংগ্রামের ইতিহাস নিয়ে নির্মিত লেজার শো, সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়।

ওয়ার্ড কাউন্সিলর এবং কর্পোরেশনের কর্মকর্তা/কর্মচারীদের নিয়ে কেক কাটেন ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন।

জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ডিএসসিসি গৃহীত অন্যান্য কার্যক্রমের মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন, নগর ভবনসহ সকল আঞ্চলিক কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, করপোরেশনের ব্যবস্থাপনায় সকল মসজিদে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন, ডিএসসিসি ব্যবস্থাপনাধীন হাসপাতাল ও মাতৃসদনে উন্নত খাবার ও মিষ্টি বিতরণ, নগর ভবন আলোকসজ্জা, সৌন্দর্যবর্ধন ও বিশেষ পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, শেখ মুজিবুর রহমানের ছবি, উদ্ধৃতি, জন্মশতবার্ষিকীর লোগো সম্বলিত ড্রপডাউন ব্যানার, ফেস্টুন ইত্যাদির মাধ্যমে সজ্জিতকরণ, ডিএসসিসির ওয়েব সাইটের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর নির্মিত ভিডিও ক্লিপিংস/ফুটেজ প্রচার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে নগর ভবনে আতশবাজি (ফায়ার ওয়ার্কস) পোড়ানো হবে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি