ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শতভাগ ফিট না হলেও দ্যুতি ছড়াতে প্রস্তুত নেইমার: তিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০০, ১৭ জুন ২০১৮

ব্রাজিলের বিশ্বকাপ যাত্রা শুরু হচ্ছে আজ। সুইজারল্যান্ডের বিপক্ষে আজ রোববার রাত ১২ টায় মাঠে নামবে সেলেসাওরা। মাঠে নামার আগে কোচ তিতে জানিয়েছেন, শতভাগ ফিট নন নেইমার, তবে ফুটবল মহাযজ্ঞে দ্যুতি ছড়াতে প্রস্তুত তিনি। ‘ই’ গ্রুপে ব্রাজিলের অন্য দুই প্রতিপক্ষ কোস্টারিকা ও সার্বিয়া।
অ্যাঙ্কেলের চোটে মাস তিনেকের মতো মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারকে। প্যারিস সেন্ত জার্মেইয়ের হয়ে খেলার সময় চোট পেয়ে অস্ত্রোপচারও করেতে হয় এই ফরোয়ার্ডকে। যদিও বিশ্বকাপের আগে মাঠে ফিরেছেন তিনি চেনা রূপ নিয়েই। ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের পর অস্ট্রিয়া ম্যাচেও লক্ষ্যভেদ করেছেন তিনি।
এরপরও তিতে বলছেন, ‘শতভাগ ফিট নয় নেইমার।’ বিশ্বকাপের প্রথম ম্যাচের আগের সংবাদ সম্মেলনে অবশ্য এটাও নিশ্চিত করেছেন, ‘খেলার জন্য প্রস্তুত আছে নেইমার।’
দলের সেরা অস্ত্রকে নিয়ে তিতের ভাষ্য, নেইমার শতভাগ ফিট না হলেও শারীরিক সামর্থ্যে বিশেষ সুবিধা পাচ্ছে ও। ওর দৌড়ানোর ক্ষমতা ও দুর্দান্ত গতি বিস্ময়কর, এগুলো হারিয়ে যায়নি। তবে এখনও সে সেরা জায়গায় যেতে পারেনি।
তিতের এই মন্তব্যে ব্রাজিলিয়ান সমর্থকদের মনে সংশয়ের মেঘ জন্মালেও তার দূর করে দিয়েছেন পরের কথাতেই, ‘আমরা যা প্রত্যাশা করেছিলাম, তার চেয়ে ভালো অবস্থানে আছে নেইমার, আর দুর্দান্ত বিশ্বকাপের জন্য সে প্রস্তুত।’
ব্রাজিলের আক্রমণভাগে নেইমারের সঙ্গী হবেন কারা তা আগেই জানাতে রাজি নন তিতে। ২৩ জন শীর্ষ পর্যায়ের খেলোয়াড় আছে। হ্যাঁ, উইলিয়ান শুরু করতে পারে। কিন্তু আমি কালকের (রোববার) ব্যাপারে বলতে পারব না। আমি জানি না কি ঘটতে পারে। আমি তাকে অনেক খেলাতে চাই কিন্তু তাকেও নিজেকে প্রমাণ করতে হবে।
সূত্র : মার্কা।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি