ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

স্ত্রী মেসিকে ঘৃণা করায় ডিভোর্সের আবেদন স্বামীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৭, ৪ জুলাই ২০১৮ | আপডেট: ১৪:০৪, ৪ জুলাই ২০১৮

মেসিকে নিয়ে দাম্পত্য কলহে পড়েছে রাশিয়ার একটি সুখী পরিবার। তাদের ভালোবাসার বাধা হয়ে দাঁড়িয়েছে মেসির প্রতি ঘৃণা ও ভালোবাসা। স্ত্রী ফুটবল লিজেন্ড মেসিকে ঘৃণা করায় তার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন রাশিয়ান এক স্বামী।

কে সেরা রোনাল্ডো না লিওনেল মেসি। এই তর্কের কারণেই মূলত সংসারে ভাঙ্গন ধরতে যাচ্ছে। স্ত্রী বলছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো-ই সেরা তারকা। অন্যদিকে স্বামী তা মানতে নারাজ। যুক্তরাজ্যের ডেইলি মেইল জানিয়েছে, দাম্পত্য জীবনে কলহ শুরু হওয়া ওই দুইজন হলেন আরসনে ও লাইয়ুডমিলা।

নাইজেরিয়ার বিপক্ষ আর্জেন্টিনার জয়ের আনন্দে স্বামী আরসেন আনন্দ-উৎসব করায় স্ত্রীর সঙ্গে কলহ শুরু হয়। ওইদিন স্ত্রী তাকে বলেন, ‘মেসি খেলতে জানে না। বিশেষ করে আইসল্যান্ডের কাছে পেনাল্টি মিসের পর থেকে। আর রোনাল্ডোই সেরা।’

কলহের এক পর্যায়ে আর্সেন সিদ্ধান্ত নেন বিবাহ বিচ্ছেদের। ব্যাগ গুছিয়ে বাড়ি ছাড়েন। এর পর উরাল প্রদেশের চেলিয়াবিনস্ক আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা ঠুকে দেন। অথচ এই বিশ্বকাপ দিয়েই ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলেন দুজন। ২০০২ বিশ্বকাপে ম্যাচ দেখার সময়েই কাছে আসা তাদের। যা পরে রূপ নেয় দাম্পত্যে। ঘুরে ফিরে সেই বিশ্বকাপ ঘটিয়ে দিল চূড়ান্ত পরিণতি!

সূত্র: মিরর
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি