ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২১, ২৬ মার্চ ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার (২৬ মার্চ) ৪৮তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশের সব মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী তাঁর শুভেচ্ছার নিদর্শন হিসেবে অন্যান্য বছরের মতো এবারও মোহাম্মদপুরের গজনভী রোডে শহীদ পরিবার ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠিয়েছেন।
প্রধানমন্ত্রীর সহকারি প্রাইভেট সেক্রেটারি(এপিএস) সাইফুজ্জামান শিখর, ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন, প্রটোকল অফিসার খুরশিদ-উল-আলম ও অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান আজ সকালে উপহার সামগ্রী যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের কাছে হস্তান্তর করেন।
মুক্তিযোদ্ধারা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রত্যেক জাতীয় দিবস ও উৎসবে তাদেরকে স্মরণ করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা এবং শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা, মোহাম্মদপুরে ১৩ তলার আবাসিক ও বাণিজ্যিক ভবন মুক্তিযোদ্ধা টাওয়ার-১সহ মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনে নেওয়া ব্যাপক পদক্ষেপের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
যুদ্ধাহত ও শহীদ পরিবারের সদস্যরা বলেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণেই তারা এই সম্মান পাচ্ছেন। তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন। সূত্র: বাসস

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি