ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সড়ক দুর্ঘটনায় হুইপ স্বপন আহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১২, ৬ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৬:১৪, ৬ ফেব্রুয়ারি ২০২০

জাতীয় সংসদের হুইপ ও জয়পুহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মান্দা উপজেলার ফেরিঘাটে মসজিদের পাশে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় ডিএসবি কামাল হোসেন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন রাজশাহী বিমান বন্দরে নেমে ব্যক্তিগত মাইক্রোবাসে করে জয়পুরহাটের উদ্দেশে রওয়ানা দেন। পথিমধ্যে মান্দার ফেরিঘাটে মসজিদের পাশে হুইপকে প্রোটোকল দেওয়া পুলিশের পিকআপটি আগে পার হয়ে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর মাঝখানে ঢুকে যায়। এতে ট্রাক্টরের ধাক্কায় মাইক্রোবাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। এসময় হুইপের ডান পায়ে আঘাতপ্রাপ্ত হন। মাইক্রোবাসের সামনে থাকা ডিএসবি কামাল হোসেনও আহত হন। পরে তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা নিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে জয়পুরহাটের উদ্দেশে চলে যান হুইপ।

পরে জেলা প্রশাসক হারুন অর রশিদ ও পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া মান্দা থানা সূত্রে জানা যায়, ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি