ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

‘২০৪১ সালের উন্নত বাংলাদেশের নেতৃত্ব দিবে আ. লীগ’

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩০, ৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১২:৩১, ৪ সেপ্টেম্বর ২০১৯

আওয়ামী লীগের কর্মীরা ২০৪১ সালের উন্নত বাংলাদেশের নেতৃত্ব দিবে বলে মন্তব্য করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি। বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এমপি।

মঙ্গলবার রাতে নগরীর পাথুরিয়াপাড়া ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, আমি কুমিল্লার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনকে সুসংগঠিত করতে চাই। আমাকে দল থেকে সরিয়ে দিতে নানামুখী ষড়যন্ত্র করা হয়েছিল। ২৩ বছর দলে পদ বঞ্চিত ছিলাম। তবুও যখনই প্রয়োজন হয়েছে দলের জন্য নেত্রীর জন্য জীবন বাজি রেখে রাজপথে নেমেছি। শত ষড়যন্ত্র করেও শেখ হাসিনার হৃদয় থেকে আমাকে মুছে দিতে পারেনি। আজ কুমিল্লার ঘরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ তৈরী হয়েছে।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. জহিরুল ইসলাম সেলিম, আবদুল আলিম কাঞ্চন, যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাংগীর, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল, মহানগর যুবলীগের আহ্বায়ক জিএস আবদুল্লাহ আল মাহমুদ সহিদসহ আরও অনেকে।

অনুষ্ঠানে সৈয়দ মোহাম্মদ সোহেলকে সভাপতি ও মোহাম্মদ হানিফ মিয়াকেকে সাধারণ সম্পাদক করে ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের ৬৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি