ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আন্দোলনের নামে নৈরাজ্য হলে ছাড় নয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২১:০৭, ২১ ফেব্রুয়ারি ২০১৮

আন্দোলনের নামে কেউ নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে আইন শৃঙ্খলা বাহিনী তা কঠোর হাতে দমন করবে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময় তিনি বলেন, জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিতে যে কোন ধরণের নৈরাজ্য বরদাস্ত করা হবে না।

আজ বুধবার দুপুরে ভোলার বাংলাবাজারে ফাতেমা খানম কলেজ অডিটরিয়ামে মহান একুশে ফেরুয়ারি ও আন্তর্জাতিক ভাষা দিবেসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ হুশিয়ারি দেন। এসময় তিনি বলেন, জনগণের জানমালের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব সরকারের। কেউ যদি জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে রাষ্ট্রের আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর হাতে দমন করবে।

কলেজের অধ্যক্ষ আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, অধ্যাপক মুনতাসির মামুন প্রমুখ বক্তব্য রাখেন।
তোফায়েল আহমেদ বলেন, যারা তত্ত্বাবধায়ক সরকারের ও সহায়ক সরকারের স্বপ্ন দেখেন, তারা ভুল স্বপ্ন দেখছেন। আগামী নিবার্চন অনুষ্ঠিত হবে বর্তমান সরকারের অধীনে। নির্বাচনকালীন সরকার দৈনন্দিন কাজ করবে। কিন্তুু নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এর বাইরে আর কিছু হওয়ার সম্ভাবনা নেই।

বাণিজ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যদি ৯৬ সালে ক্ষমতায় না আসতো তাহলে আমরা স্বাধীনতার চেতনার মূল্যবোধ পুনঃস্থাপন করতে পারতাম না। ২০০৯ সালে ক্ষমতায় আসার পরে দেশে মানবতাবিরোধী,বঙ্গবন্ধুর খুনীদের বিচার হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে রয়েছে।

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি