ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জিও প্রাইম মেম্বারশিপ ‘রিনিউ’ করবেন যেভাবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১০, ১ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:৫৪, ২৩ এপ্রিল ২০১৮

সম্প্রতি শেষ হয়েছে রিলায়েন্স জিও-র প্রাইম অফারের বৈধতা। যদিও সেই অফার আরও এক বছর বহাল রাখার কথা ঘোষণা করেছে রিলায়েন্স। তবে অনেকেই বুঝতে পারছেন না অফারটি রিনিউ করতে গেলে ঠিক কী করতে হবে।

সংস্থার তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, জিও তার সদস্যদের বিশেষ গুরুত্ব দেয়। অতিরিক্ত সুবিধা দেওয়া হবে জিও সদস্যদের। নতুন জিও গ্রাহকদের জন্য এই অফার। বছরে ৯৯টাকা দিয়েই এই সুবিধা পাওয়া যাবে।

তবে আপনা আপনি রিনিউ হয়ে যাবে না অফারটি। আপনাকে ম্যানুয়ারি পুরো প্রক্রিয়া সারতে হবে। দেখে নিন কিভাবে রিনিউ করবেন সেই অফার

১. মাইজিও অ্যাপটি খুলুন। কারও যদি এই অ্যাপ না থাকে, তাহলে প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করুন। এবার জিও নম্বর দিয়ে লগ ইন করুন।

২. অ্যাপে ঢুকে আপনি দেখতে পাবেন ‘গেট নাও’ ট্যাব। যাতে লেখা রয়েছে ‘কনগ্রাচুলেশনস! এক্সটেন্ড জিও প্রাইম ফর এ ইয়ার, ফ্রি। এবার এটির উপর ট্যাপ করুন।

৩. এবার আরও একটি ট্যাব খুলে যাবে। যেখানে লেখা আছে, জিওপ্রাইম ইজ গেটিং বিগার, ইউ ‍আর ভ্যালুড জিও প্রাইম মেমবার এন্ড উই আর এক্সটেন্ডিং ওয়ান ইয়ারস সাবস্ক্রিপশন এবসুলিউটলি ফ্রি ফর ইউ। সেখানে ক্লিক করে পুরো প্রক্রিয়াটি সম্পূর্ণ করুন।

৪. এরপর আসবে আরও একটি মেসেজ। সেখানে লেখা থাকবে, রিকোয়েস্ট সাবমিটেড সাকসেসফুলি। ইউর রিকোয়েস্ট টু এভেল ফ্রি জিও প্রাইম মেমবারশিপ ফর এ ইয়ার হেজ বিন রেজিস্টার্ড সাকসেসফুলি। ইউ কেন নাউ এনজয় জিও প্রাইম বেনিফিটস ফর এনাদার ইয়ার। এই মেসেজ দেখলেই আপনি বুঝতে পারবেন যে আপনার জিও প্রাইম মেম্বারশিপ রিনিউ হয়ে গিয়েছে।

সূত্র: কলকাতা টুয়েন্টিফোর

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি