ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নায়ক শাকিল সরে যাওয়ায় এমপি হচ্ছেন খালেকের স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১০, ২৪ মে ২০১৮

বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনের উপনির্বাচনের মনোনয়নপত্র জমার শেষ দিনে শুধু একটি মনোনয়নপত্র জমা পড়েছে। এর আগে দুজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করলেও বৃহস্পতিবার শুধু আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুন নাহার তার মনোনয়নপত্র জমা দেন। আজ বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নূরুজ্জামান তালুকদারের কাছে মনোয়নয়পত্র জমা দেন হাবিবুন নাহার।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করা শাকিল খান দুই দিন আগেই ঘোষণা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও এই এলাকারই সাবেক সাংসদ হাবিবুন নাহার।

মনোনয়নপত্র জমাদানকালে হাবিবুন নাহারের সঙ্গে ছিলেন তার স্বামী খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেক, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য ডা. মোজ্জাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, কেন্দ্রীয় যুব মহিলা লীগের নেত্রী তালুকদার রিনা সুলতানাসহ জেলা আওয়ামী লীগ ও মোংলা-রামপালের আওয়ামী লীগের নেতারা।

মোংলা-রামপাল আসনের উপনির্বাচনের মনোনয়নপত্র জমার শেষ দিন ছিল আজ বৃহস্পতিবার। আগামী ২৭ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই ও ৩ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রয়েছে। এ ছাড়া ২৬ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা।

তবে একমাত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়ায় ভোটগ্রহণ ছাড়াই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন হাবিবুন নাহার।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি