ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

প্রিয়া প্রকাশের ‘চোখ মারা’কে হারিয়ে দিল লেবু!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ১৬ জুলাই ২০১৮

ইন্টারনেটে কত কী যে ভাইরাল হয়! তরুণীর চোখ মারা থেকে রবীন্দ্রনাথের গানকে ‘বিকৃত’ করা বেসুরো গায়ক- আচমকাই কমেন্ট, শেয়ারে ভেসে তা ছড়িয়ে পড়ে অন্তর্জালের এপাড়া থেকে ওপাড়া। মাইক সাকাসেগাওয়া নামের ভদ্রলোক কি ভাবতে পেরেছিলেন, পথের ধারে পড়ে থাকা একটা লেবু তাকে রাতারাতি সেলেব বানিয়ে দেবে! তার মাত্র দিন চারেক আগে আপলোড করা সেই ‘লেমন ভিডিও’ পেয়েছে প্রায় ১ কোটি ভিউজ!

মাইকের টুইটার অ্যাকাউন্ট বলছে, ভদ্রলোক লেখক, ফোটোগ্রাফার ও পডকাস্টার। শিল্প, সাহিত্য, রাজনীতি নিয়ে নানা সময়ে নানা পোস্ট করে চলেন তিনি। সেই তিনিই একদিন পথ চলতে গিয়ে খেয়াল করলেন একটি লেবু গড়িয়ে যাচ্ছে। যাচ্ছে তো যাচ্ছেই। যেন গাধার পিঠে চড়া গুপীর মতো ‘চলি চলি চলি চলি পথের যে নাই শেষ!’ কিংবা উপেন্দ্রকিশোরের গল্পের সেই ‘লাউ গড়গড়’ লাউ। যাই হোক, এভাবে প্রায় সিকি মাইল আশ্চর্য ভ্রমণ সেই লেবুর। মাইক তুলে রাখেন সেই ভিডিও। তার পর সেটি আপলোড করে দেন নিজের টুইটারে। ব্যাস! মুহূর্তে ভাইরাল সেই ভিডিও।

মাইকের ফলোয়ারের সংখ্যা এখন বাড়ছে হু হু করে। মাইক অবশ্য জানিয়ে দিয়েছেন, তিনি মোটেই ‘রসস্নিগ্ধ’ লোক নন। তবে তাতে কান দিতে রাজি নয় ফলোয়াররা। আশ্চর্য লেবুর দৌলতে এখন সবাই তার পিছু পিছু চলতে চায় ‘ফলোয়ার’ হয়ে।

সূত্র: এবেলা

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি