ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফখরুলকে ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার করতে হবে : হানিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১০, ৯ ডিসেম্বর ২০১৭

প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া কটূক্তিমূলক বক্তব্য ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। একই সাথে তিনি বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য দেওয়ায় তাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

শনিবার দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলা স্মৃতিসৌধ মাঠে পটিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করেছেন। তাদের অর্থ পাচারের এই কথা বিদেশি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এর মধ্যে শুধু সৌদি আরবেই বিনিয়োগ করেছেন ৪০ হাজার কোটি টাকা। ওই অর্থ থেকে এখনও মুনাফা ভোগ করছেন বিএনপি নেত্রী।

হানিফ বলেন, মির্জা ফখরুল খালেদা জিয়া-তারেকের দুর্নীতি ঢাকতেই মিথ্যাচার করছেন। এভাবে দুর্নীতি থেকে পার পাওয়ার সুযোগ নেই। তিনি বলেন, আইন সবার জন্য সমান। আইনের কাটগড়ায় দাঁড়িয়ে যদি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেন তবেই পার পাবেন। আর দুর্নীতি যদি প্রমাণিত হয় তাহলে এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্বকে দেখিয়ে দিয়েছে বাংলাদেশ নিজেই স্বয়ংসম্পূর্ণ।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।

 

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি