ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

বিএনপির কয়েকজন নেতা জাপায় যোগ দিচ্ছেন : এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৮, ২০ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপির বেশ কয়েকজন শীর্ষ নেতা জাতীয় পার্টিতে যোগ দিতে যাচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ ইঙ্গিত দেন এরশাদ।

সাংবাদিকের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, কেউ যদি আমার দলে যোগ দিতে চায়, আর তারা যদি যোগ্য প্রার্থী হয়, তাদের অবশ্যই দলে নেব। এবং আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেব। তবে জাপায় আসতে চাওয়া বিএনপির এসব নেতাদের এখনই পরিচয় জানাতে রাজি হননি তিনি।

জাপার চেয়ারম্যান বলেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক বা না করুক, তাদের জন্য নির্বাচন বন্ধ হবে না। ওই নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে। এ ছাড়া অন্যান্য রাজনৈতিক দলও আছে। আর আওয়ামী লীগ তো আছেই।

খালেদা জিয়ার কারাগারে যাওয়া নিয়ে তিনি বলেন, দুর্নীতি মামলায় তাঁর বিচার হয়েছে। বিচারকের রায়ে তাঁর জেল হয়েছে। এ নিয়ে এত বাড়াবাড়ির কী আছে।

অবশ্য খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আন্দোলনকে তিনি দোষের কিছু মনে করেননি। তিনি বলেন, তারা আন্দোলন করতেই পারে। তবে কোনও ধ্বংসাত্মক কর্মসূচি না দেওয়াই তাদের জন্য মঙ্গল হবে।

এর আগে মঙ্গলবার সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে সরাসরি মোটর শোভাযাত্রায় রংপুর সার্কিট হাউসে আসেন এইচ এম এরশাদ। এ সময় নবনির্বাচিত সিটি মেয়র মোস্তাফিজার রহমান, মহানগর জাপা সম্পাদক ইয়াসির আহামেদসহ বিপুলসংখ্যক নেতা-কর্মী তাঁকে স্বাগত জানান।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি